রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন মুক্তিযোদ্ধা ওমর আলী খোকন

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন মুক্তিযোদ্ধা ওমর আলী

যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে বাঙ্গালী জাতির সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধা ওমর আলী খোকন জমার্দ্দার এর।

ওমর আলী খোকন জমার্দ্দার ঝিনাইদহ সদর উপজেলার ১১ নম্বর পদ্মাকর ইউনিয়ন এর লক্ষীপুর গ্রামের বাসিন্দা ছিলেন। ১৯ জুলাই মঙ্গলবার আনুমানিক রাত ১২.০৩ মিনিটের সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে তিনি ৮ নম্বর সেক্টর তথা বৃহত্তর যশোর অঞ্চলে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন ।ব্যক্তিগত জীবনে তিনি তিন সন্তানের জনক।

আজ যোহরের নামাযের পর নিজ গ্রাম লক্ষীপুরে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় তাকে ঝিনাইদহ সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অফ আনার প্রদান করা হয়। গার্ড অফ আনার প্রদানের সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার সুমি। এছাড়াও উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যডভোকেট আব্দুর রশিদ, ১১ নম্বর পদ্মাকর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিকাশ কুমার বিশ্বাস, ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, ঝিনাইদহ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক সহ ঝিনাইদহের বিভিন্ন অঞ্চল ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগন। জানাযার নামায শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে।

ঝিনাইদহ সদর উপজেলা প্রশাসন, জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

Spread the love

বিশেষ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ডেপুটি স্পিকার'র কফিনে রংপুর বিভাগ সমিতি ঢাকা'র শ্রদ্ধা নিবেদন

সোম জুলা ২৫ , ২০২২
রংপুর বিভাগ সমিতি ঢাকা’র সম্মানিত সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব মোঃ নূরুল ইসলাম, পিএইচডি এর নেতৃত্বে সমিতির নেতৃবৃন্দ মহান জাতীয় সংসদের ডেপুটি স্পিকার, রংপুর বিভাগের কৃতি সন্তান, বর্ষীয়ান পার্লামেন্টারিয়ান, সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা অ্যাড. ফজলে রাব্বি মিয়া’র জানাজা নামাজে অংশ নেন এবং তাঁর কফিনে শ্রদ্ধার্ঘ্য অর্পন করেন। সোমবার […]
ডেপুটি