রিটেইল ব্র্যান্ডশপের সেলস বাড়াবে এক্সট্রা’র বিজনেস সল্যুশন

বাংলাদেশে প্রথমবারের মতো “গিফট এবং লয়াল্টি বিজনেস সল্যুশন” নিয়ে এলো এক্সট্রা। এই প্ল্যাটফর্মের মাধ্যমে ব্র্যান্ডশপগুলো বার্ষিক ১০-২০% পর্যন্ত সেলস বাড়াতে পারবে খুব সহজেই। এটা এমনভাবে তৈরী করা, যা কিনা যে কোনো ধরণের রিটেল ব্র্যান্ড যেমন, ফ্যাশন ব্র্যান্ড, সুপারমার্কেট, ইলেট্রনিকস ব্র্যান্ড, রেস্টুরেন্টব্র্যান্ড, ফুটওয়্যার, এমনকি ইকমার্স ব্যবসার জন্য প্রযোজ্য।

সময়টা এখন ডিজিটাল হওয়ার, নতুনত্বকে বেছে নেয়ার।। সবাই এখন গ্রাহককে দিতে চায় নিত্য-নতুন চমক। এক্সট্রার এই সল্যুশন ব্যবহার করে তৈরী করা যাবে নিজস্ব ব্র্যান্ডেড ডিজিটাল গিফট কার্ড, যা যে কোনো ব্র্যান্ড/রিটেল শপ তার আউটলেটগুলোতে বিক্রি করতে পারবে। সাথে বিক্রি করতে পারবে তাদের ইকমার্স সাইটেও। বিশ্বব্যাপী এইটা খুবই স্বীকৃত এবং জনপ্রিয় একটা সমাধান। এমনকি পার্শ্ববর্তী দেশ ইন্ডিয়ার নামিদামি সব ব্র্যান্ড (বিগবাজার, ফ্লিপকার্ট, নাইকি, পুমা ইত্যাদি) শপ গুলোর বার্ষিক ১৫% অধিক সেলস আসে এই সমাধান থেকে। আমাদের দেশেও আড়ং সহ আরো কিছু ব্রান্ডের কাগজের গিফট কার্ড সেবা চালু আছে। এই সকল সল্যুশন গুলোকে আধুনিক রূপ দিতে এক্সট্রা নিয়ে এসেছে পরিপূর্ণ একটি ডিজিটাল সমাধান, যা শুধু গিফট কার্ডেই সীমাবদ্ধ নয়, বরং তারচেয়েও আরো অনেক বেশী কিছু।

এক্সট্রার এই সল্যুশনে থাকছে – নিজস্ব ব্র্যান্ডেড গিফট কার্ড (ডিজিটাল/কাগজ), অফার/প্রমো কার্ড, রিফান্ড কার্ড, যৌথ ব্র্যান্ডেড গিফট কার্ড, কর্পোরেট ক্লায়েন্টদের জন্য গিফ্টিং পোর্টাল, লয়াল্টি প্লাটফর্ম, গিফ্ট কার্ড বিক্রির জন্য সাইট। এছাড়াও রয়েছে এপিআই ইন্ট্রিগ্রেশন সুবিধা এবং গিফট কার্ড সেলস এর জন্য ডিস্ট্রিবিউশন ইকোসিস্টেম। এই সবগুলো ফিচার থাকছে একটি একক সিস্টেমে। এর বদৌলতে রিটেইলশপগুলো যেমন নিত্য নতুন গ্রাহক পাবে, ঠিক তেমনি পুরাতন গ্রাহক ধরে রাখতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

লয়াল্টি প্লাটফর্ম কিংবা রিওয়ার্ড পয়েন্ট এর সাথে সবাই কম বেশী পরিচিত। এক্সট্রার গিফট এবং লয়াল্টি বিজ্নেস সল্যুশন গ্রাহককে আগ্রহী করবে বারবার দোকানে এসে কেনাকাটা করতে, আর যার দরুন সেলস এর চাকা ঘুরবে খুব দ্রুত গতিতে।

এক্সট্রা তাদের প্রযুক্তিগত দক্ষতার মাধ্যমে বাজারে গিফট, অফার আর লয়াল্টি ইকোসিস্টেম তৈরিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিস্তারিত জানা যাবে sales@xtragift.com এই ইমেইল ঠিকানায়। প্রেস বিজ্ঞপ্তি।

Spread the love

শিল্প-বানিজ্য ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চুয়াডাঙ্গার মাথাভাঙ্গা নদীতে গোসল করতে এক বৃদ্ধ নিখোজ

মঙ্গল সেপ্টে ২২ , ২০২০
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাড়াদি সীমান্তবর্তী মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে ওয়াজেল হোসেন (৬৫) নামে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সীমান্তবর্তী মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হন। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে বিষয়টি জানাজানি হলে বৃদ্ধের মরদেহ দেখতে উৎসুক জনতা নদীর কাছে ভিড় জমান। তাকে উদ্ধার করতে […]