রেনেসন্স ঢাকা গুলশান হোটেল নিয়ে এলো “স্ট্রিট ফুড কার্নিভাল” ২০২২

রেনেসন্স ঢাকা গুলশান হোটেল বিশ্বজুড়ে বিখ্যাত স্ট্রিট ফুডের স্বাদ উদযাপন করতে প্রস্তুত। সারা বিশ্বের স্ট্রিট ফুড থেকে আপনার পছন্দের স্ট্রিট ফুডটি বেছে নিন ও হারিয়ে যান স্ট্রিট ফুডের স্বাদের দুনিয়ায়।

 

প্রায় ১২০ টিরও বেশি দেশ  সেরা স্ট্রিট ফুড নিয়ে এসেছেন রেনেসন্স ঢাকা গুলশান হোটেলের এক্সিকিউটিভ শেফ ফিরম্যান। যিনি ইন্দোনেশিয়া ও পৃথিবীর বিভিন্ন দেশে তার প্রস্তুতকৃত খাবারের জন্য সমাদৃত। এই কার্নিভালে থাকছে ইন্দোনেশিয়ার সাতে লিলিট, থাইল্যান্ডের সোম ট্যাম, আমেরিকা থেকে কর্নডোগ, আরব থেকে হুমুস এবং স্থানীয় বাংলাদেশের ফুচকা সহ আরও অনেক মুখরোচক স্ট্রিট ফুড।

 

বুফে জনপ্রতি ৮৫০০ টাকায় পাওয়া যাবে এবং বাছাইকৃত ব্যাঙ্ক কার্ডে থাকছে আকর্ষণীয় “বাই ওয়ান গেট টু” অফার। আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে কল করুন ০১৭০৪১১২৬৪৭, ০১৭০৪১১২৬৪৮, ০১৭০৪১১২৬৮৯, ০১৭০৪১১২৬৯০ নাম্বারে। রেনেসন্স ঢাকা গুলশান হোটেলের অফিসিয়াল ফেসবুক পেইজে চোখ রাখুন – https://www.facebook.com/RenaissanceDhakaGulshan/

 

গুলশানের সবচেয়ে গতিশীল এবং বাণিজ্যিক পাড়ায় আকর্ষনীয় স্থানে অবস্থিত, রেনেসন্স ঢাকা গুলশান হোটেলটি ব্যবসায়িক এবং অবসর ভ্রমণকারীদের জন্য আদর্শ। মাত্র ২০ মিনিটের দূরত্বে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পৌছে যান এবং উপভোগ করুন এই হোটেল এর সকল আয়োজন।

Spread the love

অর্থনীতি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

এ এস আই এস ঢাকা চাপ্টারের প্রথম সভা অনুষ্ঠিত

শুক্র জুন ৩ , ২০২২
বিশ্বের সবচেয়ে বড় নিরাপত্তা পেশাজীবীদের সংগঠন আসিস ইন্টারন্যাশনাল এর ঢাকা চ্যাপ্টারের কোভিড পরবর্তী সময়ে প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২ জুন রাজধানীর কুর্মিটোলা আর্মি গোলফ ক্লাব ক্যাফেতে এ সভা অনুষ্ঠিত হয়। আসিস ঢাকা চ্যাপ্টার বাংলাদেশে কর্মরত বিভিন্ন সরকারি-বেসরকারি ও বহুজাতিক কোম্পানির নিরাপত্তা পরিচালক, ব্যবস্থাপক ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত। নিরাপত্তা […]