লালমনিরহাটে ৩ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ৫

মোটরসাইকেল
মোটরসাইকেল
লালমনিরহাটের পাটগ্রামে বিশেষ অভিযান চালিয়ে ৩ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পাটগ্রাম থানা পুলিশ।এ ঘটনায় পাঁঁচজনকে আটক করেছে পুলিশ।
কালীগঞ্জের কাকিনা চাপারতল এলাকার বীর মুক্তিযোদ্ধা আবু সাদেক লাবু’র মসজিদ থেকে চুরি হওয়া গাড়ি ও রংপুর থেকে চুরি হওয়া সহ ৩ টি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।
রোববার (১৪মার্চ)পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে এসব গাড়ি উদ্ধার করে।
আটক পাঁচজন হলেন- মেহেদী হাসান মোহন (২০) মো সেলিম আলম ওরফে সুমন (২২) মোঃ রনি (৩২) শাহিন ইসলাম (২১) মোঃ  মাহফুজার রহমান ওরফে লিটু (২২)। তাঁদের মধ্যে মেহেদী হাসান সুুুুমনের বাড়ি উপজেলার জগৎবেড় ইউনিয়নে, লিটুর বাড়ি বুড়িমারী ইউনিয়নের গুড়িয়াটারিতে এ ছাড়া রনি, শাহিন ও লিটুর বাড়ি পাটগ্রাম পৌরসভা এলাকায় ।
জানা যায়, লালমনিরহাট পুলিশ সুুুপারের প্রত্যক্ষ  দিক নির্দেশনায় ও সিনিয়র পুুুলিশ সুপার (বি – সার্কেল) তাপস কুুমারের সার্বিক তত্বাবধানে, পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুুুমন কুমার মহন্তের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও  ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আন্তজেলা মটরসাইকেল চোর চক্র ও চোরাই মটরসাইকেল ক্রয় বিক্রয়কারী চক্রের পাঁচজনকে আটক করা হয়।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মোটরসাইকেল চোর চক্রের পাঁঁচ সদস্যকে আটক করা হয়েছে।আরো কেউ থাকলে ধরার চেষ্টায় অভিযান অব্যাহত থাকবে।
আটককৃতদের বিরুদ্ধে থানায় ৩৭৯ ধারায় মামলা হয়েছে।গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণের প্রস্তুতি প্রক্রিয়াধীন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *