শিবচরে সাংবাদিকদের সাথে উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা

মাদারীপুর জেলার শিবচর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে উপজেলা আওয়ামী লীগ। আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের উপ-নির্বাচন উপলক্ষ্যে এ মতবিনিময় সভার আয়োজন করেন আওয়ামীলীগ প্রার্থী আব্দুল লতিফ মোল্লা।

শনিবার (১৭ অক্টোবর) সকালে উপজেলা আওয়ামীলীগ অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তারা আসন্ন নির্বাচনে সাংবাদিকদের  যথাযথভাবে দায়িত্ব পালনের আহব্বান জানিয়ে বলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নির্বাচনে জয় লাভ করলে গরীব-দুঃখী মানুষের পাশে থেকে পূর্বের ন্যায় কাজ করে যাবে।

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা  আব্দুল লতিফ মোল্লা বলেন শিবচরের উন্নয়নে আওয়ামীলীগের বিকল্প নাই। চীফ হুইপ নূর ই আলম চৌধুরীর কল্যাণে শিবচর একটি আধুনিক ও সমৃদ্ধ উপজেলা। শিবচরের অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি সাধারণ মানুষের অধিকার বাস্তবায়ন ও মানুষের নৈতিক মূল্যবোধের উন্নয়ণের জন্য কাজ করে যাবো।

এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,  উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডা.মো. সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস পাশা, সাধারন সম্পাদক খায়রুজ্জামান খান, শিবচর প্রেসক্লাবের সভাপতি একেএম নাসিরুল হক, সাধারন সম্পাদক প্রদ্যুত কুমার সরকারসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিক এবং আওয়ামীলীগ নেতাকর্মীরা।

Spread the love

নাসির উদ্দিন, মাদারীপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

খোকসায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

শনি অক্টো ১৭ , ২০২০
কুষ্টিয়ার খোকসায় নারী ধর্ষন, নির্যাতন ও মাদক বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ১৭ অক্টোবর) সকাল ১০ টা ৩০ মিনিটে পৌর এলাকার ৪,৫,৬,৭,৮,৯ নং ওয়ার্ডের জনসাধারণ ও জনপ্রতিনিধিদের নিয়ে কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ডের এ সমাবেশ অনুষ্ঠিত হয় খোকসা জানিপুর […]