শীতার্ত মানুষের পাশে জবি রোভার স্কাউট গ্রুপ

“মুজিব শতবর্ষে মানবতার পরশে, আসুন দাঁড়াই শীতার্তদের পাশে” এই স্লোগানকে সামনে রেখে প্রতিবছরের মতো এবারও শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন চত্বরে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান উপস্থিত থেকে এই কর্মসূচির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ।

এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের গ্রুপ সম্পাদক অধ্যাপক ড. মনিরুজ্জামান খন্দকারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- রোভার স্কাউট লিডার মো. আবু লায়েক। এছাড়াও রোভার-ইন-কাউন্সিলের সভাপতি মো. কামরুল হাসান, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, স্বাস্থ্য ও সমাজসেবা সম্পাদক এহসানুল হক এহসানসহ অন্যান্য রোভার সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের রোভার সদস্যরা দুই শতাধিক শীতার্তদের মাঝে শীতের কাপড়, কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

Spread the love

জবি প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে স্থগিত

শনি জানু ৯ , ২০২১
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট স্থায়ীভাবে স্থগিত করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার। টুইটার বলছে, ফের সহিংসতার উস্কানি দেওয়ার ঝুঁকি থাকায় তার অ্যাকাউন্টটি স্থায়ীভাবে স্থগিত করা হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) সোশ্যাল মিডিয়া জায়ান্ট টুইটার বলেছে, @realDonaldTrump অ্যাকাউন্ট থেকে সম্প্রতি যেসব টুইট করা হয়েছে এবং এসব টুইট ঘিরে যেসব কমেন্ট ও প্রসঙ্গ […]
ট্রাম্পের