সরকারি অনুদানের নতুন চলচ্চিত্রে নিরব

জনপ্রিয় অভিনেতা নিরব নতুন সরকারি অনুদান প্রাপ্ত চলচ্চিত্র “ছায়াব্রিক্ষ”তে অভিনয় করতে চলেছেন। বাঁধন বিশ্বাস পরিচালিত ছবিটিতে নিরবের সহ-অভিনেতা হিসেবে থাকবেন অপু বিশ্বাস । ছায়াব্রিক্ষর শুটিং শুরু হতে চলেছে অক্টোবরের মাঝামাঝি সময়ে। এই সম্পর্কে নিরব বলেন, “গল্পের রচনাটি চা বাগানের কর্মীদের জীবন এবং আবেগ নিয়ে, এবং এই ধরনের একটি ছবিতে কাজ করতে পারা নিজের জন্য একটি বড় অর্জন ।

শবনম বুবলির সাথে নিরবের আরেকটি সেনাম “ক্যাসিনো” মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে। শাকিব খান ছাড়া এবারই প্রথম অন্য নায়কের বিপরিতে কাজ করতে চলেছেন শবনম।

নিরব অভিনীত সর্বশেষ  “বাংলাশিয়া” নামে একটি চলচ্চিত্র মুক্তি পায় যা মালেশিয় চলচ্চিত্র এবং নিরব এখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন।

র‌্যাম্প মডেলিং থেকে টিভি নাটকে অভিনয় শুরু করেন নিরব। সেখান থেকেই ডাক পান চলচ্চিত্রে। ২০০৯ সালে পরিচালক শাহীন-সুমনের “মন যেখানে হৃদয় সেখানে” চলচ্চিত্র দিয়ে নিজের সিনেমা জীবন শুরু করেন।

Spread the love

বিনোদন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ কাপুর, দিলীপ কুমারের পৈতৃক বাড়ি কিনবে পাকিস্তান

বুধ অক্টো ৭ , ২০২০
পাকিস্তানের খাইবার-পাখতুনখোয়াতের প্রাদেশিক সরকার  কিংবদন্তি বলিউড অভিনেতা রাজ কাপুর এবং দিলীপ কুমারের পৈতৃক  ভবনগুলি জরাজীর্ণ এবং ধ্বংসের মুখোমুখি হওয়ায় বাড়িগুলি কিনে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। খাইবার-পাখতুনখোয়া প্রদেশের প্রত্নতত্ত্ব বিভাগ দুটি ভবন কেনার জন্য পর্যাপ্ত অর্থ বরাদ্দ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর আগেই এই দুটি ভবনকে জাতীয় ঐতিহ্য হিসাবে ঘোষণা করা হয়েছে যা […]