সরকার আইটিতে অনুষ্ঠিত হলো কিশোরগঞ্জের সর্বপ্রথম ফ্রিল্যান্সার মিটাপ

কিশোরগঞ্জে অনুষ্ঠিত হয়ে গেল সর্বপ্রথম ফ্রিল্যান্সার মিটাপ। উক্ত মিটাপে অংশ নিতে সকাল ১১টায় কিশোরগঞ্জ ও ময়মনসিংহের সফল ফ্রিল্যান্সারগণ একত্রিত হয় সরকার আইটি ইনস্টিটিউটের কার্যালয়ে।

ফ্রিল্যান্সারদের মধ্যে মিটাপে উপস্থিত ছিলেন ফাইবার ও আপওয়ার্কের টপ রেটেড সেলার গোলাম কামরুজ্জামান, ফাইবারের লেভেল ২ সেলার মোহাম্মাদ ইমরান হোসাইন, তুহিন খান, রবি টেন মিনিট স্কুলের সাবেক ডিজাইনার ইহতেসিতাম আহমেদ, সায়েদ তানভীর এনায়েত সহ আরও অনেকে।

এছাড়াও উপস্থিত ছিলেন নিজের এজেন্সির মাধ্যমে প্রায় ১৮ জনের কর্মসংস্থানের ব্যবস্থা করা বেসিস অ্যাওয়ার্ড প্রাপ্ত কিশোরগঞ্জের ফ্রিল্যান্সার মোহাম্মদ আরিফ।

এ মিটাপে গোলাম কামরুজ্জামান সকলের মাঝে কমিউনিটির বিভিন্ন গুণাবলী ও উপকার তুলে ধরেন। পাশাপাশি তিনি নিজেও নিস্বার্থভাবে অনেকদিন ধরেই কমিউনিটি নিয়ে কাজ করে যাচ্ছেন, সেসব নিয়ে কাজ করার নানান অভিজ্ঞতা ও নেটওয়ার্কিং এর গুরুত্ব বোঝান।

বেসিস অ্যাওয়ার্ড প্রাপ্ত কিশোরগঞ্জের ফ্রিল্যান্সার মোহাম্মদ আরিফ কভার লেটার লেখার বিশেষ কিছু টিপস এন্ড ট্রিকস শেয়ার করেন। এছাড়া উপস্থিত সকল ফ্রিল্যান্সারা নিজেদের মধ্যে গঠনমূলক আলোচনা করেন এতে সকলেই লাভবান হয়।

এই মিটাপের এতটা ফলপ্রসূ ফলাফল দেখে সরকার আইটি ইনস্টিটিউটের প্রতিষ্টাতা ও সিইও আবীর সরকার বলেন সকলের সহযোগিতা পেলে ভবিষ্যতে তিনি নিজ উদ্যোগে এ ধরণের আরো বড় মিটাপের আয়োজন করবেন , যেন সবাই মিটাপে অংশ নিতে পারে এবং নতুনরা ফ্রিল্যান্সিং সম্পর্কে সঠিক ধারণা ও দিক নির্দেশনা পায় এবং ভুয়া কোনো প্রতিষ্টানে ভর্তি হয়ে প্রতারিত না হয়। কিশোরগঞ্জে এর আগে ফ্রিল্যান্সারদের মিটাপ অনুষ্ঠিত না হওয়ায় তিনি আক্ষেপ ব্যাক্ত করেন এবং এখন থেকে যাতে নিয়মিত মিটাপ আয়োজিত হতে পারে সে ব্যাপারে সকল ধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

মর্নিংনিউজ/আই/শাশি

Spread the love

নিজস্ব প্রতিবেদক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন

শনি অক্টো ২২ , ২০২২
“আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে  খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২২ উদযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার( ২২ অক্টোবর) সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা প্রাঙ্গণ থেকে একটি র‍্যালী পৌরশহরে প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। র‍্যালী শেষে […]