সাকিবকে মাঠে পেতে আরও ৯৯ দিনের অপেক্ষা

২৯ অক্টোবর ২০২০, এই দিনটির জন্য মুখিয়ে আছে দেশের ক্রিকেট প্রেমীরা কেননা এই দিনেই যে আবার মাঠে ফিরছেন দেশের ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান

জুয়ারিদের প্রস্তাব প্রত্যাখ্যান করলেও আকসুকে না জানানোর জন্য এক বছরের জন্য নিষেধাজ্ঞার মুখে পরতে হয় সাকিবকে।

২০২০ সালের টি ২০ বিশ্বকাপে সাকিব খেলতে পারবে কি? এ প্রশ্ন ঘুরছিলো সাকিব ভক্তদের মনে। সে প্রশ্নের উত্তর গতকাল ২০ জুলাই পাওয়া হয়ে গেছে। কেননা করোনার প্রকোপে স্থগিত হয়ে গেছে টি ২০ বিশ্বকাপ। কিছুদিন আগে পিছিয়েছে এশিয়ার বিশ্বকাপ। খ্যাত এশিয়া কাপ।

আরও পড়ুন: এক বছর পিছিয়ে গেলো টি-টোয়েন্টি বিশ্বকাপ

সবকিছু ঠিক থাকলে বাংলাদেশ জাতীয় দলের আগামী আন্তর্জাতিক ম্যাচ থেকেই সাকিবকে দেখা যাবে জাতীয় দলের জার্সিতে।কেননা ২৯ অক্টোবরের আগে কোনো আন্তর্জাতিক ম্যাচ নেই বাংলাদেশের।

বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টার বয়ের প্রত্যাবর্তনের অপেক্ষায় এখন গোটা বাংলাদেশ। সাকিব ফিরবে আরও শক্তিশালী হয়ে আবার উঁচিয়ে ধরবে লাল সবুজের পতাকা। কেননা নামটা যে সাকিব আল হাসান।

 

ক্রীড়াঙ্গন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মেধাবী শিক্ষার্থী সাম্মীর চিকিৎসায় এগিয়ে এলেন সমাজকল্যাণ মন্ত্রী

মঙ্গল জুলা ২১ , ২০২০
লালমনিরহাটের হাতীবান্ধা মৌলভী আবুল হাশেম আহমেদ আলিম মাদ্রাসা’র ৬ষ্ঠ শ্রেণীর মেধাবী শিক্ষার্থী দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত তাজনিম জাহান সাম্মী’র চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। মন্ত্রী ওই শিক্ষার্থীর চিকিৎসার জন্য তার মন্ত্রণালয় থেকে ৫০ হাজার টাকার একটি চেক প্রদান করেছেন। মঙ্গলবার (২১ জুলাই) সকালে সমাজকল্যাণ মন্ত্রী’র পক্ষে তার […]