সুবিধাবঞ্চিত ৩০০ পরিবারের মাঝে জুম বাংলাদেশের খাদ্য সহায়তা

সুবিধাবঞ্চিত

সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিয়ে কাজ করার প্রত্যয়ে গড়ে ওঠা স্বেচ্ছাসেবী সংগঠন জুম বাংলাদেশের স্কুলের শিক্ষার্থীদের পরিবারকে এ খাদ্য সহযোগিতা প্রদান করা হয়।

শুক্রবার (৩০ এপ্রিল) রাজধানীর সেগুনবাগিচায় সংগঠনটির নিজস্ব কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী সহায়তা করা হয়।

খাদ্য সামগ্রীর মাঝে ছিল ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি ছোলা, ১ কেজি মুড়ি,১ কেজি লবন ১ ডজন ডিম, ১ প্যাকেট বিস্কুট। একই সময়ে সংগঠনটির পরিবর্তন প্রজেক্টের আওতায় হতদরিদ্র তিনজন পুরুষকে সাবলম্বীকরার লক্ষে রিক্সা এবং একজন নারীকে দোকান ও মূলধন উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানে জুম বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসটি শাহীন সহ সভাপতি মো, খালেদ হোসেন, সহ সভাপতি মো,রুহুল আমিন, সহ সভাপতি জেরিন সুলতানা ও প্রধান সমন্বয়ক মো, রাজিব সরকার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Spread the love

মো. সাইফুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published.

Next Post

দেশের চাহিদা মিটিয়ে এবার বৈদেশিক বাণিজ্যে পা রাখল নাইস কটন

সোম মে ৩ , ২০২১
ইয়ার্ণ ডাইং শিল্প ও ব্যবসায়ের ক্রমবর্ধমান উন্নয়ন ও সম্প্রসারণের অংশ হিসেবে নাইস কটন লিমিটেড তার উৎপাদিত পন্যের গুনগত মানের কারণে দেশের গন্ডি পেরিয়ে এবার সরাসরি রপ্তানি বাণিজ্যে প্রবেশ করল। গত বৃহস্পতিবার বিকেলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নাইস কটনের উৎপাদিত পণ্যের প্রথম চালান হস্তান্তর করা হয় ঢাকার সাভারে অবস্থিত এর নিজস্ব […]
দেশের