সুশান্তের মৃত্যুর তদন্তে নতুন মোড়

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সোমবার টানা ৩ ঘণ্টা ধরে সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সেখানেই উঠে আসে একের পর এক তথ্য।

পুলিসি জিজ্ঞাসাবাদের সময় সঞ্জয় লীলা বনশালি স্পষ্ট জানান, সুশান্তকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন নিজের ছবিতে। তবে সুশান্ত ব্যস্ত থাকায় তাঁর প্রস্তাব ফিরিয়ে দেন। শুধু তাই নয়, অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তির জেরেও সুশান্ত তাঁর প্রস্তাব ফিরিয়ে দেন। তিনি কখনওই নিজের ছবি থেকে সুশান্তকে বাদ দিতে চাননি। তবে সুশান্ত তাঁর প্রস্তাব ফেরানোর জন্য তিনি আর পরে কাই পো চে অভিনেতাকে নতুন করে অভিনয়ের প্রস্তাব দেননি বলে পুলিশকে জানান সঞ্জয় লীলা বনশালি।

এদিকে যশরাজের সঙ্গে সুশান্তের কী কী চুক্তি হয়েছিল এবং কাজ কতদূর হয়, সে বিষয়ে ফের ওই সংশ্লিষ্ট সংস্থার কাস্টিং ডিরেক্টরকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

বিনোদন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাঁচতে চাই নোবিপ্রবির শিক্ষার্থী সাইফ, প্রয়োজন ২০ লাখ টাকা

বুধ জুলা ৮ , ২০২০
মোঃ সাইফ উদ্দিন একটি পরিবারের একরাশ স্বপ্নের নাম। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ ইনফরমেশন সাইন্সের ‘ইনফরমেশন সাইন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট’ বিভাগের ৩য় বর্ষের বর্তমান শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা, সাংবাদিকতা আর লেখালেখিতে যার ব্যস্ত সময় কাটতো। বিশ্ববিদ্যালয়ের অধ্যয়ন শেষে পরিবারের হাল ধরার স্বপ্নে বিভোর সাইফ করোনা প্রাদুর্ভাবের প্রথম দিকে […]