সেই কদবানু পেলেন আর্থিক সহায়তা’, ঘর দেয়ার আশ্বাস ইউএনও’র

বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম মুন্সির বাজার এলাকার ৭৫ বছর বয়সী অসহায় সেই কদবানু।

বুধবার (৬ জানুয়ারী ) বিকেলে দুর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের ২ বান্ডিল ঠেউ টিন ৬ হাজার টাকার একটি চেক, শুকনো খাবার এবং শীতবস্ত্র কদবানুর বাড়িতে পৌঁছে দিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান।

কদবানুকে নিয়ে গত ৫ জানুয়ারী বিভিন্ন প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালে “সরকারি ঘরের আকুতি পূরণের অপেক্ষাই এখন “কদবানু’র” স্বপ্ন” শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়। সেটি নজরে আসে সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ মহোদয়ের এবং উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসানের।

প্রতিবেদনটি নজরে আসার সঙ্গে সঙ্গে সমাজকল্যাণ মন্ত্রী ও জেলাপ্রশাসক মহোদয় কদবানুকে সহায়তা দেওয়ার নির্দেশ মোতাবেক উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান কদবানু’র বাড়ীতে ঠেউটিন,চেক,শুকনো খাবার ও শীতবস্ত্র পৌঁছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ,ফ্যামিলি প্লানিং ইন্সপেক্টর মোঃ মুর্শিদ হক।

সহায়তা পেয়ে আনন্দে আবেগাপ্লুত হয়ে পড়েছেন কদবানু । অশ্রুশিক্ত হয়ে তিনি বলেন , মন্ত্রী স্যারের সহায়তা পানুং।ইউএন স্যার সরকারি ঘর দিতে চাইলো।সাংবাদিক বাবারা দূতের মতো এসে মোর ভাঙা ঘরের ছবি দিয়ে খবর ছাপায়। মোর খবর ছেপে দেওয়ায় টিন ও টাকা পানুং সরকারি ঘরও পাইম। ঘর পাওয়ার খবর শুনে মোর পরাণটা জুড়িয়ে গেল! আল্লাহ মন্ত্রী স্যার,ইউএনও স্যার,এসিল্যান্ড স্যার এবং পিআইও স্যারের সবসময় মঙ্গল করুক।

এ বিষয় উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান বলেন,খ তালিকায় সরকারী ঘর বরাদ্ধ আসলে কদবানু কে একটি ঘর দেয়া হবে।

Spread the love

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

Next Post

টাঙ্গাইলে প্রতিবন্ধী বিদ্যালয়সমূহের স্বীকৃতি, এমপিও এবং জাতীয়করনের দাবীতে মতবিনিময় ও কর্মপরিকল্পনা অনুষ্ঠিত

বৃহঃ জানু ৭ , ২০২১
টাঙ্গাইলে প্রতিবন্ধী বিদ্যালয়সমূহের স্বীকৃতি, এমপিও এবং জাতীয়করনের দাবীতে মত বিনিময় সভা এবং পরর্বতী কর্মপরিকল্পনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ জানুয়ারী) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়াম হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। টাঙ্গাইল হাইকেয়ার বধির স্কুলের প্রধানশিক্ষক ইসরাত জাহানের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের […]