সমাপ্তির পথে সৌম্যের ক্যারিয়ার

ফাইল ছবি

জাতীয় দলের পর ঘরোয়া ক্রিকেটেও নিজেকে প্রমাণ করতে ব্যর্থ জাতীয় দলের বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। অধারাবাহিক পারফরম্যান্সে জাতীয় দল থেকে বাদ পড়ার পর এবার ঘরোয়া ক্রিকেটের একাদশেও জায়গা হারালেন তিনি।

মঙ্গলবার চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের মুখোমুখি হয় মোহামেডান। এ ম্যাচে একাদশে রাখা হয়নি সৌম্যকে। খোঁজ নিয়ে জানা গেছে, ফর্মহীনতায় সৌম্যকে একাদশে রাখেনি মোহামেডান টিম ম্যানেজমেন্ট।

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলছেন সৌম্য। যেখানে নিজ ব্যাটে রানের দেখা পাচ্ছেন না সৌম্য। ডিপিএলে ৬ ইনিংসে ব্যাট হাতে নেমে ফিফটি মাত্র একটি। আরেক ইনিংসে করেছেন ২৩ রান। বাকি ৪ ইনিংসে ছুঁতে পারেননি দুই অঙ্কের কোটা। বল হাতে ৭ উইকেট নিলেও ব্যাটিং ব্যর্থতায় এবার দল থেকেই বাদ পড়লেন সৌম্য।

Spread the love

অনলাইন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

গ্যাস সংকট সামাল দিতে এলএনজির বোঝাই জাহাজ চট্টগ্রাম বন্দরে

বৃহঃ এপ্রি ৭ , ২০২২
বিবিয়ানা গ্যাস ফিল্ডের ছয়টি কূপ থেকে গ্যাস উত্তোলন বন্ধ হয়ে যাওয়ায় ৪৫০ মিলিয়ন ঘনফুট গ্যাসের সংকট সৃষ্টি হয়েছে দেশে। এই সংকট সমাধানে তরল প্রাকৃতিক গ্যাস বা এলএনজি ভর্তি একটি কার্গো জাহাজ বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকাল ৭টায় চট্টগ্রাম বন্দরে এসে পৌঁছেছে। কার্গো জাহাজটিতে ২৯৫০ মিলিয়ন ঘনফুট এলএনজি রয়েছে। বিষয়টি নিশ্চিত করেন […]