স্বপ্নবাজ কমিউনিকেশনের সহযোগিতায় মাদ্রাসার ছাত্রদের মাঝে আল-কুরআন বিতরণ

সেচ্ছাসেবী সংগঠন “ওয়েলফেয়ার অফ হিউম্যানিটি ফাউন্ডেশন” এর উদ্যোগে “স্বপ্নবাজ কমিউনিকেশন” এর সার্বিক সহযোগিতায় দেড় শতাধিক মাদ্রাসা ছাত্রদের মাঝে মহা পবিত্র আল-কুরআন বিতরণ করা হয়েছে।

“ডোনেট কুরআন ” নামের একটি সংগঠন নতুন এক প্রজেক্টের যাত্রা শুরু করেছে। এ প্রজেক্টের আওতায় ধারাবাহিক ভাবে সারা বছর বিভিন্ন হাফেজী মাদ্রাসায় অধ্যায়নরত ছাত্রদের মাঝে কুরআন উপহার কার্যক্রম চলমান রাখবে।

“ডোনেট কুরআন ” সংগঠনটির প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ আল মামুন বলেন, সংগঠনের অন্যান্য নিয়মিত বিভিন্ন কার্যক্রমের সাথে এটি আমাদের নতুন একটি  উদ্যোগ। আমাদের এখানে যে কেউ কুরআনের জন্য অনুদান দিতে পারেন, আবার নিজেরাও কুরআন কিনে দিতে পারেন। আমরা আমাদের সংগঠনের মাধ্যমে বিভিন্ন মাদ্রাসায় সেগুলা পৌছে দেব ইনশাআল্লাহ।

“ডোনেট কুরআন” সংগঠনটির প্রজেক্ট-১ এ স্পন্সর করেছে স্বপ্নবাজ কমিউনিকেশন লিমিটেড।

প্রাথমিক ভাবে এ প্রজেক্টের আওতায় পটুয়াখালী জেলার কুদবারচর নূরানী হাফেজী মাদ্রাসা, বরগুনা জেলার দক্ষিন ইটবাড়িয়া তাহসিরুল কুরআন হাফেজী মাদ্রাসা ও লিল্লাহ বোডিং, গাজিপুর জেলার স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন, শেরপুর জেলার দারুল কুরআন মাহমুদিয়া মাদ্রসা, ময়মনসিংহ জেলার ফুলপুর হাফেজিয়া মাদ্রসাসহ কক্সবাজার, সাতক্ষীরা,ঢাকার কয়েকটি মাদ্রাসায় কুরআন বিতারণ করা হয়।

মর্নিংনিউজ/আই/শাশি

Spread the love

নিজস্ব প্রতিবেদক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

কেক কেটে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করলো চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ

মঙ্গল অক্টো ১১ , ২০২২
বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। যার হাত ধরে অবরুদ্ধ মুক্তিযুদ্ধের ইতিহাস মুক্তি পেয়েছে। বাংলাদেশের উন্নয়নের রূপকার তিনি। তাঁর নেতৃত্বে দরিদ্র্যতার অভিশাপ থেকে মুক্ত হয়ে উন্নত ও সমৃদ্ধ দেশের কাতারে মাথা উচু করে দাড়িয়েছে বাংলাদেশ। উন্নয়নের রোল মডেল হিসাবে বিশ্বে বাংলাদেশ আজকে যে সুনাম সুখ্যাতি অর্জন […]