‘হইচই অ্যাওয়ার্ড ২০২০’ ঘরে তুললেন জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ‘পারফর্মেন্স অব দ্য ইয়ার (মুভি)’ ক্যাটাগরিতে ‘হইচই অ্যাওয়ার্ড ২০২০’ ঘরে তুলেছেন। ওপার বাংলার ‘কণ্ঠ’ ও ‘রবিবার’ সিনেমার জন্য এ পুরস্কার জিতেছেন জয়া।

আয়োজক হইচই সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ডিসেম্বর থেকে ২০২০ সালের নভেম্বর পর্যন্ত মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ও সিনেমাগুলো থেকে জুরি বোর্ড সেরাদের বাছাই করেছেন।

নির্মাতা অতনু ঘোষের ‘রবিবার’ সিনেমায় জুটিবদ্ধ হয়েছিলেন প্রসেনজিৎ ও জয়া আহসান। প্রসেনজিৎ চ্যাটার্জি পেয়েছেন সেরা অভিনেতার পুরস্কার। অপরদিকে, শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায় পরিচালিত ‘কণ্ঠ’ সিনোময় স্পিচ থেরাপিস্ট চরিত্রে অভিনয় করেছেন জয়া এবং তার বিপরীতে ছিলেন শিবপ্রসাদ মুখার্জি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জয়া আহসান ২০২১ সালকে নতুন করে শুরু করার বছর হিসেবে উল্লেখ করে বলেন, ‘আমাদের অনেক দূর যেতে হবে। অনেক কিছু অর্জনের এখনো বাকি।’

Spread the love

বিনোদন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

বর্ষসেরা দলে জায়গা পেলেন না লিওনেল মেসি!

বুধ জানু ৬ , ২০২১
ফরাসি দৈনিক এল ইকুইপের করা জরিপে বছরের সেরা একাদশে নেই লিওনেল মেসি এবং পিএসজির তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। তবে, অনুমিতভাবেই সেই একাদশে জায়গা পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো, নেইমার, সার্জিও রামোস এবং রবার্ট লেওয়ানডোস্কি। গত মৌসুমে ক্লাব বার্সেলোনা যেমন ফ্লপ করেছে, তেমনি এক দশকে ব্যক্তিগত সর্বনিম্ন গোল করেছেন লিওনেল মেসি। যদিও ৭ম […]