২৩তম বার্ষিক সাধারণ সভায় ১২% লভ্যাংশ অনুমোদন করেছে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর ২৩তম বার্ষিক সাধারণ সভা ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে  অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ এ. মঈন সভাটির সভাপতিত্ব করেন এবং সম্মানিত শেয়ারহোল্ডারদের এজিএম এ যোগদানের জন্য স্বাগত জানান।

শেয়ারহোল্ডাররা ডিসেম্বর ৩১, ২০১৯ সমাপ্ত অর্থ বছরে প্রতিষ্ঠানটির নিরীক্ষিত আর্থিক বিবরণী এবং ৭.০০% নগদ লভ্যাংশ এবং ৫.০০% বোনাস শেয়ার অনুমোদন করে। বোর্ডের পরিচালকবৃন্দ মাহবুব উল আনাম, এম.ফখরুল আলম, স্বতন্ত্র পরিচালক মিসেস জায়তুন সাইফ, আবদুল মালেক শমসের, খাজা শাহরিয়ার, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং জনাব মোস্তফা কামাল এফসিএ, কোম্পানির সচিব সভায় অংশ নেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা খাজা শাহরিয়ার প্রতিষ্ঠানটির সার্বিক অবস্থা ও পারফরম্যান্স নিয়ে শেয়ারহোল্ডারদের প্রশ্নোত্তর প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অর্থনীতি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মেয়াদ বাড়লো বাংলাদেশিদের ইতালি প্রবেশে নিষেধাজ্ঞার

মঙ্গল সেপ্টে ৮ , ২০২০
বাংলাদেশসহ ১৬টি দেশকে ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞার মেয়াদ আরও বাড়ানো হয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) নতুন নোটিশে দেশটির স্বাস্থ্য বিভাগ বিদ্যমান নিষেধাজ্ঞা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বর্ধিত করেছে। স্থানীয় গণমাধ্যম দ্য লোকাল এ খবর জানায়। এ তালিকায় বাংলাদেশের সঙ্গে আগের মতোই রয়েছে ১৬টি দেশের নাগরিক। অন্য দেশগুলো হলো ওমান, উত্তর মেসিডোনিয়া, আর্মেনিয়া, বাহরাইন, […]