২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২২, শনাক্ত ১৫৩৭

দেশে করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরও ২২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেছেন ৫ হাজার ৫৭৭ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৩৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৮১ হাজার ২৭৫ জন।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ৭১৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১ হাজার ৫৩৭ জনের দেহে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৮১ হাজার ২৭৫ জন। গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু হয়েছে। করোনায় এ পর্যন্ত ৫ হাজার ৫৭৭ জনের মৃত্যু হয়েছে।

এতে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন ১ হাজার ৪৮২ জন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২ লাখ ৯৫ হাজার ৮৭৩ জন।

এদিকে সারা বিশ্বে এখন পর্যন্ত ৩ কোটি ৮ লাখ ৮৩ হাজার ৩৭৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ১০ লাখ ৮৬ হাজার ৪৪ জন। বিপরীতে সেরে উঠেছেন ২ কোটি ৮৬ লাখ ২৮ হাজার ৪৭৩ জন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৫ হাজার ৫৭৭ জনের। মোট আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮১ হাজার ২৭৫ জন।

Spread the love

অনলাইন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ধর্ষকের পাশবিকতা রুখতেই মৃত্যুদন্ড: প্রধানমন্ত্রী

মঙ্গল অক্টো ১৩ , ২০২০
ধর্ষকদের পাশবিকতা থেকে নারীদের রক্ষা করতেই শাস্তি হিসেবে যাবজ্জীবনের পাশাপাশি মৃত্যুদণ্ডেরও বিধান করা হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একের পর এক যৌন নিপীড়নের ঘটনায় দেশজুড়ে প্রতিবাদ আর বিক্ষোভের মধ্যে ‘জরুরি’ বিবেচনায় আইনটি সংশোধনের করা হয়েছে বলে জানান সরকারপ্রধান। মঙ্গলবার (১৩ অক্টোবর) আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ […]