অতিরিক্ত বিদ্যুৎ বিল আদায়ের প্রতিবাদে কমলনগরে মানববন্ধন ও অবস্থান ধর্মঘট

ছবিঃ মর্নিং নিউজ বিডি

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় অতিরিক্ত বিদ্যুৎ বিল আদায়ের প্রতিবাদে মানববন্ধন ও অবস্থান ধর্মঘট করেছে কমলনগরের সাধারণ জনতা।

সোমবার (২২ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা পরিষদের প্রধান ফটকে এ মানবন্ধন ও অবস্থান ধর্মঘটের ডাক দেয় ভুক্তভোগী সাধারণ জনতা।

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার বিদ্যুৎ সেবা প্রদান করে লক্ষ্মীপুর পল্লী বিদ্যূৎ সমিতি। কমলনগর উপজেলায় অন্যকোনো প্রতিষ্ঠান না থাকায় নানা অজুহাতে হাজার হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেন মানববন্ধনে অংশ নেওয়া অধিকাংশ বক্তা।

মানববন্ধনে অংশ নেওয়া গ্রাহক শিহাব উদ্দিন বলেন ‘আমি গত মাসে বিলের টাকা যথা সময়ে পরিশোধ করলেও নতুন মাসে পূর্বের জরিমানা যোগ করা হয়েছে! এই ব্যাপারে আমি অভিযোগ করলে তারা আমাকে বিভিন্ন জায়গায় যোগাযোগ করতে বলে। যা এই লকডাউনে কোনভাবেই সম্ভব নয়।’

এদিকে সরকারের ঘোষণার পরও লক্ষীপুর পল্লী বিদ্যুৎ কেন জরিমানা ধার্য্য করল তা নিয়ে প্রশ্ন তোলে ক্ষোভ দেখান উক্ত কর্মসূচিতে অংশ নেওয়া ব্যক্তিবর্গরা।

যেখানে করোনা প্রকোপের কারনে তাদের আর্থিক অবস্থা শোচনীয় পর্যায়ে সেখানে তাদের বকেয়া বিল জরিমানাসহ পরিশোধ করাটা অমানবিক জুলুম হিসেবে দেখছে গ্রাহকরা।

এ বিষয়ে জানতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হলে তারা কোন মন্তব্য করতে অস্বীকৃতি জানায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *