অস্ত্রের মুখে স্বামীকে জিম্মি করে নববধূ ও কিশোরীকে গণধর্ষণ; গ্রেফতার এক

ধর্ষক জয়নাল ও উদ্ধার হওয়া অস্ত্র

কক্সবাজারের চকরিয়া উপজেলায় স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে নববধূ ও এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায়  জড়িত এক সন্ত্রাসীকে গ্রেফতার কিরেছে পুলিশ।

গ্রেফতার গ্রেফতার মো. জয়নালকে (৩৮) বরইতলী ইউনিয়নের মোহছনিয়াকাটা এলাকার মৃত আবদুল্লাহর ছেলে।

রবিবার (৬ জুলাই) রাতে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রবইতলি ইউনিয়নের মোহছনিয়া কাটা স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি ও দেখানো পথ অনুসরণ করে দেশীয়ভতৈরি দুটি বন্দুক ও ৯ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, গত ১৮ জুনের গণধর্ষণের ঘটনায় মো. জয়নাল জড়িত বলে ওই ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারনামীয় আসামি মো. আলম প্রকাশ খুরশেদ আদালতে জবানবন্দি দেয়। এরপর থেকে আমরা মো. জয়নালকে গ্রেপ্তারের চেষ্টা চালাই।

তিনি আরও জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোহছনিয়া কাটা স্টেশন থেকে তাকে আমরা গ্রেপ্তার করি। এসময় তাকে ফাঁড়িতে এনে জিজ্ঞাসাবাদ করা হলে, একপর্যায়ে গণধর্ষণের ঘটনায় ব্যবহৃত অবৈধ অস্ত্র গুলো তার হেফাজতে আছে বলে স্বীকার করে। পরে রাত আড়াইটার দিকে তার বাড়ির বারান্দার মাটির নিচ থেকে অস্ত্র ও কার্তুজ গুলো উদ্ধার করা হয়।

আরও পড়ুন: সাভারে গ্যাস দেওয়ার নামে চলছে প্রতারণা

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার মো. জয়নালের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। গণধর্ষণে জড়িত থাকা ও নিজ হেফাজতে অবৈধ অস্ত্র রাখার কথা স্বীকার করে তিনি আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিলে আদালত তাকে কারাগারে পাঠায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *