আইপিএল বিষয়ে নিশ্চিত নন সৌরভ গাঙ্গুলী!

করোনাভাইরাসের কারণে হুমকির মুখে পড়েছে এ বছরের আইপিএল আয়োজন। ভারতের শীর্ষ ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল এ বছর হবে কি না তা নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। ভারতীয় বোর্ডের অনেক কর্মকর্তাই এবারের আইপিএলের কোনো সম্ভাবনা দেখছেন না। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীও এ ব্যাপারে কোনো নিশ্চয়তা দিতে পারছেন না। তবে তিনি বলেছেন, আইপিএলের চেয়ে মানুষের জীবন অনেক দামি।

সৌরভ যেমন বলছেন ‘আইপিএল হবে’ বলছেন না, আবার এটাও বলছেন না যে আইপিএল হবে না। পুরো বিষয়টাই এখন অনিশ্চিত হয়ে আছে। পরিস্থিতি যেমন ছিল, সেই একই জায়গায় দাঁড়িয়ে।

সোমবার সৌরভ এক সাক্ষাতকারে বলেছেন, সামনে কী দিন আসছে আমরা কেউই জানি না। তাই আগে থেকে অনুমান করা বেশ কঠিন। আমরা সব রকমের পরিস্থিতির জন্য প্রস্তুত আছি। আমরা এখনও নিশ্চিত নই যে আবার কবে ক্রিকেট শুরু হবে।

ভারতের অনেক সাবেক ক্রিকেটার ফু্টবল লিগগুলোর উদাহরণ টেনে আইপিএল আয়োজনের কথা বলেছেন। অনেকে রুদ্ধদ্বার স্টেডিয়ামে আয়োজন করতে বলছেন।

তবে এ বিষয়ে সৌরভ বলেন, আইপিএল অনুষ্ঠিত হলেও আমরা জানি না কবে হবে, কোথায় হবে। পরিস্থিতি স্বাভাবিক হলে আইপিএল ভারতেই হবে। তবে এখনও সেই কথা বলার জায়গায় আমরা নেই। সব দিক বিবেচনা করে আমরা আনুষ্ঠানিকভাবে আইপিএলের দিনক্ষণ ঠিক করবো। খুব দ্রুতই হয়তো জানতে পারবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *