ইদুল আযহা উপলক্ষে হালসা ইউনিয়নের ১৯৫২ পরিবারকে চাউল সহায়তা

বর্তমান করোনা মহামারীতে অসহায় খেটে খাওয়া মানুষের জন্য ইদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার হিসাবে এক হাজার নয়শত বাহান্ন পরিবারকে দশ কেজি চাউল বিতরণ করা হচ্ছে। চাউল বিতরণ কার্যক্রমে সার্বিক তদারকি করেন হালসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম প্রাং।

সোমবার (২৭ জুলাই) নাটোর জেলার নাটোর সদর উপজেলাধীন হালসা ইউনিয়নের ১৯৫২ পরিবারের মাঝে  ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

উক্ত বিতরণ কার্যক্রম  হালসা উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০ টার সময় উদ্বোধন করেন, ৭নং হালসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননন্দিত চেয়ারম্যান জহুরুল ইসলাম প্রাং উদ্বোধনকালে তিনি হালসা ইউনিয়নের সকল উপকারভোগিদের সামনে রেখে হ্যান্ডমাইক নিয়ে করোনাকালীন সময়ে নিজেদেরকে সতর্কতার সহিত স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।

নিয়মিত সাবান দিয়ে হাত ধৌত করা, মাস্ক ব্যবহারসহ বিভিন্ন রকমের দিকনির্দেশা প্রদান করেন এবং যেকোন সময় জনগনের বিপদাপদে পাশে থাকার আশ্বাস দেন।

আরও পড়ুন: মাটিরাঙ্গায় নুর মোহাম্মদ টিপু হত্যার প্রতিবাদে মানববন্ধন

তিনি উপস্থিত সকল কে হতাশাগ্রস্ত না হয়ে ধৈর্য সহকারে দূরত্ব বজায় রেখে করোনার ভয়াল থাবা  থেকে নিজেদের বাঁচিয়ে রাখার জন্য সতর্ক থাকার অনুরোধ করেন। প্রতিনিয়ত মাস্ক ব্যবহার করার জন্য উৎসাহ প্রদান করেন। অসহায় জনগণ এমন কষ্টের সময়ে ১০কেজি চাউল পেয়ে খুব-ই আনন্দিত হয়েছেন বলে অধিকার বঞ্চিত মানুষরা জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *