উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্স পেল অক্সিজেন কনসেন্ট্রেটর, প্রেস সচিব এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এবিএম সরওয়ার আলম সরকার জীবন এর পক্ষ থেকে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের করোনায় আক্রান্ত রোগীদের শ্বাসকষ্ট নিরসনে  নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহের জন্য অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ করা হয়েছে।

রোববার (২৩ আগস্ট) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে  এ অক্সিজেন কনসেন্ট্রেটরটি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সুভাস চন্দ্র সরকারের হাতে তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে জান্নাত রুমি, আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আমজাদ হোসেন তালুকদার , মেডিকাল অফিসার মোঃ মাঈদুল ইসলাম (মুকুল),নাজিম খাঁন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আকবর আলী সরকার, উলিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গোলাম হোসেন মন্টু,, সৌমেন্দ্র পান্ডে গবা সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অক্সিজেন কনসেন্ট্রেটরটি পেয়ে ডাঃ সুভাস প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও উপস্থিত সকলকে  ধন্যবাদ জানিয়ে বলেন, করোনায় আক্রান্ত ব্যক্তির শ্বাসকষ্ট শুরু হলে নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ করা খুবই গুরুত্বপূর্ণ বিষয়।সেসময় নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবারাহ ছাড়া আর কোনো বিকল্প ব্যবস্থা  নেই। কনসেন্ট্রটরটি উলিপুরে করোনায় আক্রান্ত মুমূর্ষু রোগীদের উপকারে আসবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *