কক্সবাজারের পেকুয়ায় আওয়ামীলীগ নেতার পরিবারের ওপর হামলা

মামলা নিচ্ছে না থানা- অভিযোগ ভুক্তভোগী পরিবারের।

কক্সবাজারের পেকুয়া উপজেলাধীন বারবাকিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ফরিদুল আলম ও তার পরিবারের ওপর সশস্ত্র হামলায় মামলা রুজু না করার অভিযোগ উঠেছে পেকুয়া থানার বিরুদ্ধে।

শুক্রবার (২৯ মে) বিকেলে ফরিদুল আলমের স্ত্রী কুলসুম আক্তার (৩৩) এক প্রেস ব্রিফিং-এ জানান- ‘আমিসহ আমার পরিবারের সকলের ওপর সশস্ত্র সন্ত্রাসীদের হামলার প্রায় ৫ দিন অতিবাহিত হলেও এখনো মামলা নেয়নি থানা। তিনি আরও অভিযোগ করেন, ঘটনাস্থল হতে তার লুণ্ঠন হওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধারের কোনো তৎপরতা ও আশ্বাস তিনি প্রশাসনের কাছ থেকে পাচ্ছেন না।’

উল্লেখ্য, গত রোববার (২৪ মে) আনুমানিক রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পশ্চিম পাহাড়িয়াখালী মরহুম আলতাফ মিয়ার বাড়ির সামনে পাহাড়িয়াখালীর মৃত সুলতান আহাম্মদের ছেলে আহমদ নবী (৫৫) এর নেতৃত্বে পূর্ব শত্রুতার জের ধরে ১৫/২০ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে একই এলাকার মৃত পেছু মিয়ার ছেলে ফরিদুল আলম ও তার পরিবারের ওপর। ঘটনায় ফরিদুল আলমসহ তার পরিবারের একাধিক সদস্য মারাত্মকভাবে আহত হয়। এর মধ্যে তার স্ত্রী কুলসুম আক্তারের অবস্থা গুরুতর।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম মর্নিং নিউজ বিডিকে মুঠোফোনে বলেন, ঘটনায় উভয়পক্ষের হতাহতের খবর পেয়েছি। তদন্তের মাধ্যমে শীঘ্রই ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *