কক্সবাজার সদর হাসপাতালে ৫০ টি অক্সিজেন সিলিন্ডার  হস্তান্তর করলো সেব

অক্সিজেন সামগ্রি গ্রহণ করছেন কক্সবাজার জেলা প্রশাসক। ছবি: মর্নিং নিউজ বিডি

কক্সবাজার সদর হাসপাতালে করোনা আইশোলেশন সেন্টারের জন্য ৫০ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করলো শ্রীম্প হ্যাচারী এসোসিয়েশন অব বাংলাদেশ (সেব)।

বৃহস্পতিবার (১১ জুন) কক্সবাজার করোনা আইসোলেশন সেন্টারের জন্য কক্সবাজার সদর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে ৫০ টি অক্সিজেন সিলিন্ডার এবং আনুসাঙ্গিক সকল সরঞ্জামাদি হস্তান্তর করেছে সেব সভাপতি আশেক উল্লাহ রফিক।

জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন অক্সিজেন সিলিন্ডারসহ যাবতীয় সকল সরঞ্জামাদি সেব সভাপতির কাছ থেকে গ্রহণ করেন। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফাসহ জেলার স্বাস্থ্য বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সেব মহাসচিব মোহাম্মদ নজিবুল ইসলাম মর্নিং নিউজ বিডিকে বলেন, ‘করোনা মহামারীর শুরুতেই সেব মানবিক ও সামাজিক দ্বায়বদ্ধতা থেকে এই সঙ্কট মোকাবেলায় কাজ করে যাচ্ছে। আমরা কক্সবাজার এর সকল হাসপাতাল ও করোনা আইসোলেশন সেন্টারের চিকিৎসকসহ স্বাস্থকর্মীদের জন্য পিপিইসহ সকল সুরক্ষা সামগ্রী পৌঁছে দিয়েছি। পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা যারা করোনা মোকাবেলায় কাজ করছে তাদের জন্যও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।’

সেব প্রদত্ত অক্সিজেন সামগ্রি। ছবি: মর্নিং নিউজ বিডি

মহাসচিব নজিব আরও বলেন, সাধারন মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ থেকে শুরু করে বর্তমানে কক্সবাজার এ তীব্র অক্সিজেন সঙ্কট দেখা দিলে আমরা খুব দ্রুত আমাদের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও এই মানবিক কাজ অব্যাহত থাকবে।

সংশ্লিষ্টসূত্র জানায়, দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে কক্সবাজারের সর্বস্তরের মানুষ ‘সেব’ এর এই মানবিক উদ্যোগকে স্বাগত জানিয়েছে। কক্সবাজারবাসীর আহ্বান অত্র অঞ্চলের সকল ধনাঢ্য ব্যক্তি ও প্রতিষ্ঠানসমূহ যেন জাতির এই সঙ্কটে এগিয়ে আসে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *