করোনা-আক্রান্ত এস আলম পরিবারের সদস্যরা এখন সুস্থ

ছবি: সংগৃহীত

দেশের শীর্ষ ব্যবসায়ী প্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা-সহ পরিবারের করোনা-আক্রান্ত সদস্যরা সুস্থ হয়েছেন। আজ বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়পত্র দিলে তারা বাসায় চলে যাবেন।

বুধবার (৩ জুন) রাতে এস আলম পরিবারের ঘনিষ্ঠ সূত্রে এ বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। সূত্র জানায়, রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর তারা সবাই পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। আজ বৃহস্পতিবার তারা হাসপাতাল থেকে ছাড়পত্র দিলে বাসায় ফিরবেন।

এদিকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতেও এ বিষয়ে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এস আলম গ্রুপের পরিবারের সদস্যরা গত ২৪ মে হাসপাতালটিতে ভর্তি হয়ে ৩ জুন পর্যন্ত চিকিৎসাগ্রহণ করেছেন। চিকিৎসাগ্রহণ করা সকল সদস্য বর্তমানে কোভিড নেগেটিভ, সুস্থ ও আশঙ্কামুক্ত।

পরিবারের সুস্থ হওয়া সদস্যরা হচ্ছেন, এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ৮৫ বছর বয়সী চেমন আরা বেগম, ছেলে আহসানুল আলম মারুফ, ছোট ভাই এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ও পরিচালক আবদুস সামাদ লাবু, এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি, পরিচালক শহীদুল আলম এবং তার স্ত্রী ফারজানা বেগম।

এর আগে ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবের পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পরিবারের ছয় সদস্য করোনা পজিটিভ রোগী হিসেবে শনাক্ত হন। এর মধ্যে ২২ মে রাত ১০টা ৫০ মিনিটে এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্য এবং শিল্পপতি সাইফুল আলম মাসুদের বড় ভাই ও এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে মারা যান।

পরদিন শনিবার (২৩ মে) ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের নমুনা পরীক্ষায় নতুন করে সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম এবং ছেলে আহসানুল আলম মারুফের করোনা শনাক্ত হয়।

সর্বশেষ ২৮ মে করোনায় মারা যাওয়া মোরশেদুল আলমের ছেলে মাহমুদুল আলম আকিবের স্ত্রী ও চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের সংসদ সদস্য দিদারুল আলমের মেয়ে ইশফাক আরা জাহান রাফিকার করোনা শনাক্ত হয়। তবে তিনি এখনও চিকিৎসাধীন আছেন।

প্রসঙ্গত, শিল্পপতি মাসুদের মা ও ছেলে করোনায় আক্রান্ত হবার পর ২৩ মে শনিবার আইসিইউযুক্ত অ্যাম্বুলেন্সযোগে দুজনকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এর পরদিন ২৪ মে সকালে আইসিইউযুক্ত অ্যাম্বুলেন্সে করোনায় আক্রান্ত এস আলম পরিবারের চার ভাই ও এক ভাইয়ের স্ত্রীকেও ঢাকায় নিয়ে যাওয়া হয়। তারা ভর্তি হন ধানমণ্ডিতে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *