করোনা মুক্তিতে পানি পড়া; মাজার গুঁড়িয়ে দিলো পুলিশ

চট্টগ্রামের আনোয়ারায় ঘরের ভেতর গায়েবী মাজার তৈরি করে করোনাভাইরাস মুক্তির পানি পড়া দিয়ে আসছিলেন এক নারী। খবর পেয়ে কথিত মাজারটি গুঁড়িয়ে দিয়েছে আনোয়ারা থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে উপজেলার গুন্দ্বীপ গ্রামের ছালেক আলী তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, কয়েক মাস আগে থেকে ঘরের ভেতর মাজার বানিয়ে হাজিরা দেখা ও করোনা মুক্তির পানি পড়া দিয়ে আসছেন শাকেরা খাতুন (৪৫)।

শাকেরা গুন্দ্বীপ গ্রামের ছাদেক আলী তালুকদার বাড়ির মোহাম্মদ আলীর স্ত্রী। ওই নারী নিজেই সেই মাজারের সকল কার্যক্রম চালিয়ে যান বলে জানায় এলাকাবাসী।

মাজারের প্রচারণা চালাতে মাঠে নামানো হয় কিছু নারী-পুরুষ। চারদিকে প্রচার হয় গায়েবী মাজারে করোনা মুক্তির পানি পড়া দেওয়া হচ্ছে।

শাকেরা খাতুন দাবি করেন, স্বপ্নের মাধ্যমে তার ঘরের ভেতর মা ফাতেমা, খাজা গরীবে নেওয়াজ গরম বিবির নামে মাজার করতে বলা হয়। তাই তাদের নামে তিনটি কবর করে গিলাফ টানিয়ে মাজার তৈরি করেন তিনি।

মাজারের পাশে হাজিরা দেখার আসন বসিয়ে করোনাসহ বিভিন্ন রোগমুক্তির পানি পড়া দিয়ে আসছেন।

আরও পড়ুন: মহেশখালীতে পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত; ধসে পড়েছে অর্থনীতি ও যোগাযোগ ব্যবস্থা

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, শাকেরা বেগম নামের এক মহিলা মাজার তৈরি করে উদ্ভট প্রচারের মাধ্যমে করোনামুক্তির পানি পড়া দিয়ে আসছিলেন। খবর পেয়ে পুলিশ মাজারটি গুঁড়িয়ে দিয়েছে পাশাপাশি ভবিষ্যতে এহেন কর্মকাণ্ড না করার বিষয়ে সতর্ক করা হয়েছে তাকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *