‘কৃষ ফোর’ সিনেমায় হৃতিকের নায়িকা দীপিকা

কৃষ থ্রী সিনেমার সবাই মুখিয়ে আছেন এর পরবর্তী সিরিজের। ‘কৃষ ফোর’ নিয়েই এই মুহূর্তে এগোতে চান বলিউড তারকা হৃতিক রোশন। কিছু দিন আগে এ ব্যাপারে ইঙ্গিতও দিয়েছিলেন তিনি। তবে আসল চমক হল এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজ়ির নায়িকা হিসেবে দীপিকা পাড়ুকোনের নাম শোনা যাচ্ছে বেশ জোড়ালোভাবেই। পরিকল্পনা বাস্তবায়িত হলে এই প্রথম হৃতিক-দীপিকা একসঙ্গে কাজ করবেন। বলিউড পাবে নতুন জুটি।

চলতি বছরের শুরুর দিকে একটি পার্টিতে হৃতিক-দীপিকাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। দীপিকাকে আইসক্রিম খাইয়ে দিচ্ছেন হৃতিক, এমন একটি ছবি ভাইরালও হয়। তখন দীপিকাও বলেছিলেন, তাঁদের দু’জনকে পর্দায় একসঙ্গে দেখতে দর্শকের ভাল লাগবে। শোনা গিয়েছিল, ‘সত্তে পে সত্তা’র রিমেকে তাঁরা দু’জনে থাকছেন। পরে অবশ্য হৃতিক জানান, ছবিটি চূড়ান্ত নয়। তিনি চিন্তা ভাবনা করছেন।

‘কৃষ’ মানেই হৃতিকের ছবি। সেখানে দীপিকার কি আদৌ কিছু করার থাকবে? সূত্রের খবর, ছবির প্রাথমিক চিত্রনাট্য শুনেছেন দীপিকা এবং তিনি তাতে রাজিও হয়েছেন। হৃতিকের পাশাপাশি তাঁর চরিত্রটিও যথেষ্ট জোরালো। এ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া থাকবেন না বলেই জানা গেছে।

বছরের শুরুর দিকে দীপিকার ‘ছপাক’ মুক্তি পেয়েছিল। অভিনেত্রীর হাতে এই মুহূর্তে রয়েছে ‘দ্রৌপদী’ সিনেমা। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ‘এইটিথ্রি’। পরিকল্পনা মাফিক সব কিছু এগোলে ‘কৃষ ফোর’ই দীপিকার আগামী ছবি হতে চলেছে।

হৃতিকের বাবা রাকেশ রোশন ক্যানসারকে হারিয়ে এখন সুস্থ রয়েছেন। ‘কৃষ ফোর’-এর পরিচালক তিনিই। বাবা সুস্থ রয়েছেন বলেই ছেলে হৃতিক এই প্রজেক্টটি নিয়ে এগোতে চাইছেন। পাশাপাশি এই মুহূর্তে বলিউডের যা পরিস্থিতি, তাতে নিশ্চিত হিট প্রজেক্ট করাই বুদ্ধিমানের কাজ। সে দিক থেকে ‘কৃষ ফোর’ নিঃসন্দেহে যথাযথ পদক্ষেপ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *