খুলনার অপহরন হওয়া শিশু উদ্ধার: দম্পতি আটক 

ছবি: সংগৃহিত

খুলনা মহানগরীর মিয়াপাড়া থেকে শিশুটি অপহৃত হওয়া অপহরণ হওয়া রাইছা আক্তার রোজা নামের এক শিশুকে উদ্ধার করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)। এ ঘটনার সঙ্গে জড়িত এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৫ জুলাই) দুপুরে খুলনা সদর থানায় কেএমপির এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

কেএমপির ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এম এম শাকিলুজ্জামান জানান, খুলনা মহানগরীর টুটপাড়া মিয়াপাড়া থেকে মঙ্গলবার (১৪ জুলাই) সকাল ৯টার দিকে জনি মোল্যার চার বছরের মেয়ে রাইছা আক্তার রোজাকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। পার্শ্ববর্তী এক প্রতিবেশীর মাধ্যমে জনি মোল্যার স্ত্রী নাসরিন বেগম বিষয়টি জানতে পারেন।তিনি বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো হদিস না করতে পেরে অবশেষে পুলিশের কাছে অভিযোগ করেন। এরপর নাসরিনের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। সেই মোবাইল নম্বর ট্রাকিং করে মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া জেলার কাঞ্চনপুর এলাকা থেকে অপহৃত শিশু রোজাকে উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: ইদের আগে ৫ দিন ও পরে ৩ দিন গণপরিবহন বন্ধ !

এসময় অপহরণের সঙ্গে জড়িত রুবিনা আক্তার (৪৫) ও তার স্বামী ফারুক বিশ্বাসকে (৪৭) গ্রেফতার করা হয়। ফারুক বিশ্বাস কুষ্টিয়ার কাঞ্চনপুর এলাকার আবু তালেব বিশ্বাসের ছেলে। তিনি ও তার স্ত্রীসহ একটি সংঘবদ্ধ চক্র বিভিন্ন জেলায় শিশু অপহরণের সঙ্গে জড়িত।

এঘটনায় খুলনা সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে ও উদ্ধার হওয়া শিশুটিকে কেএমপির পক্ষ থেকে উপহারসামগ্রী তুলে দেওয়া হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *