খুলনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু-মিছিল

খুলনার দিঘলিয়ায় বুধবার (১০ জুন) সকালে উপজেলার বারাকপুর বাজার লাখোহাটিতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে  ঝাড়ু মিছিল করা হয়

উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম, অব্যবস্থাপনা ও সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগে নারীরা ঝাড়ু মিছিল করেছেন।

ঝাড়ু মিছিল শেষে ইউপি চেয়ারম্যান গাজী জাকিরের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন বারাকপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ হাফিজুর রহমান।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, ইউপি চেয়ারম্যান জাকিরের অত্যাচারের কাছে বারাকপুর ইউনিয়নবাসী অতিষ্ঠ। সরকারের ভিজিডি কার্ড, আরএমপির কর্মসূচি, এলএসপির কর্মসূচি, কম মূল্যে খাদ্য কর্মসূচি, কাবিখা ও টেস্ট রিলিফ, মাদক ব্যাবসা, জুয়ার আসর বসিয়ে নিয়মিত অবৈধ টাকা আদায়, সরকারি সার গোডাউন থেকে কোটি টাকার সার চুরি, লাখোহাটি ফুটবল ময়দানে বালু ভরাটের নামে প্রজেক্ট দেখিয়ে টাকা আত্মসাত, সরকারি খাল দখল করে মাছ চাষ, কামারগাতী ওয়াপদার জায়গা দখল করে পাকা ঘর নির্মাণ, ‘জমি আছে ঘর নেই’ প্রকল্পে প্রতিটা ঘর থেকে ১০ থেকে ২০ হাজার টাকা আদায় ও মদ্যপ অবস্থায় ব্যবসায়ীদের মারধর করাসহ বিভিন্ন অত্যাচার চালিয়ে আসছেন।

তিনি বলেন, চেয়ারম্যান জাকিরের বিভিন্ন অপকর্ম ও অনিয়মের জন্য ইউনিয়নের সাধারণ মানুষের গণস্বাক্ষর করা লিখিত অভিযোগ খুলনা জেলা পুলিশ সুপারের কাছে গত ১৯ মে জমা দেওয়ার পর থেকে তার অত্যাচারের মাত্রা বেড়ে গেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *