খোকসার রতনপুরে হামলায় স্কুলছাত্রীসহ আহত ৩

ছবি: মর্নিং নিউজ বিডি

কুষ্টিয়ার খোকসায় একটি গ্রামে পূর্ববিরোধের জের ধরে দ্বিতীয় দফায় হামলা-পাল্টা হামলায় স্কুলছাত্রীসহ তিনজন আহত হয়েছেন।

বুধবার সকালে উপজেলার খোকসা ইউনিয়নের রতনপুরে বিবাদপূর্ণ দুই গ্রুপের সংঘর্ষের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য জিল্লুর রহমান ও ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক কাউসারুল আলম সৈয়ুদ এবং ছাত্রলীগ নেতা জুয়েলের সমর্থকেরা এ হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটায়। সকালে দুই পক্ষই দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলায় লিপ্ত হয়। এ ঘটনায় নবম শ্রেণির স্কুলছাত্রী কুইন, ময়না খাতুন (৪৫), লালু মুনসী (ওলিদ) (৪৫) আহত হন। আহতদের মধ্যে দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত লালু মুনসী জানান যে, আগের দিন তাদের লোকেরা জামিনে বাড়ি ফেরে। ওই মামলার বাকি কিছু আসামির জামিনের জন্য তারা কোর্টে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় প্রতিপক্ষের লোকেরা তাদের ওপর হামলা করে।

ছাত্রলীগ নেতা জুয়েল জানান, তাদের প্রতিপক্ষ জিল্লু মেম্বরের লোকেরা জামিনে মুক্তি পেয়ে গ্রামে আধিপত্য কায়েমের চেষ্টা করছে। তারা নিজেরাই হট্টগোল করে মামলা করার পাঁয়তারা করছে।

রতনপুরের হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে বলে স্বীকার করেন খোকসা থানার ডিউটি অফিসার এসআই আব্দুল কুদ্দুস। তবে এ ব্যাপারে কোনো মামলা ও গ্রেপ্তার হয়নি বলেও তিনি জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *