খোকসায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

কুষ্টিয়ার খোকসায় নারী ধর্ষন, নির্যাতন ও মাদক বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৭ অক্টোবর) সকাল ১০ টা ৩০ মিনিটে পৌর এলাকার ৪,৫,৬,৭,৮,৯ নং ওয়ার্ডের জনসাধারণ ও জনপ্রতিনিধিদের নিয়ে কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ডের এ সমাবেশ অনুষ্ঠিত হয় খোকসা জানিপুর পাইলট হাইস্কুলের হল রুমে। এ সমাবেশে উপস্থিত ছিলেন, খোকসা থানার এস আই আরিফ,এএসআই শাহিন, গফুর, রাশিদুল এবং এলাকার জনসাধারন। এ সময় আরও উপস্থিত ছিলেন ৪,৫,৬ ওয়ার্ডের কাউন্সিলার আবুল কাশেম তরুন, ইমরান হোসেন ও সেলিম হোসেন।

এরপরে জেলার ২৯ নং বিট পুলিশিং অনুষ্ঠিত হয় পৌর এলাকার ৮ নং ওয়ার্ডে। এ সমাবেশে এস আই আরিফ বলেন, পুলিশ এবং দেশের সরকার প্রধান নারী নির্যাতন ও মাদকের ব্যাপারে জিরো টলারেন্সে। নারী নির্যাতন, ধর্ষন, মাদক, ইভটিজিং সহ যে কোন অপরাধকে কোন ভাবেই মেনে নেওয়া হবে না।

এএসআই শাহিন বলেন, পারিবারিক শিক্ষাই একটি শিশুকে পরবর্তীতে মানুষ বা অমানুষ করে গড়ে তোলে। পারিবারিক সুশিক্ষাই পারে সমাজের সকল অপরাধ থেকে রক্ষা করতে। বিট পুলিশিং সেবা নিয়ে আমরা আপনাদের পাশে আছি সব সময়।

৭নং ওয়ার্ড কাউন্সিউলার হাসেম আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিট পুলিশিং সেবা বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন। তবে সামাজিকভাবে যদি আমরা প্রতিহত না করতে পারি তবে এ বীষবৃক্ষ সমাজ থেকে নির্মূল করা অসম্ভব হয়ে পড়বে।

এ অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন, কাউন্সিলার ইউনুস আলী, মুন্সী তৈমুর বাবু,মহিলা কাউন্সিলার বৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *