গুইমারায় সেনা অভিযানে অস্ত্র’সহ ৪ ইউপিডিএফ সন্ত্রাসী আটক

গুইমারায়

গুইমারায়

খাগড়াছড়ির গুইমারায় বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র, চাঁদা আদায়ের রশিদ বই, মোবাইল সেট ও নগদ টাকা সহ ইউপিডিএফ(মূল) দলের ৪জনকে আটক করেছে সিন্দুকছড়ি জোনেরর সেনা সদস্যরা।

শুক্রবার (৯ জুলাই) গভীর রাতে সেনাবাহিনীর এক গোপন অভিযানে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান।

সেনাবাহিনী সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে (৯জুলাই শুক্রবার গভীর রাতে) সিন্দুকছড়ি জোনের উপ  অধিনায়ক মেজর এমরান হোসেন এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি বিশেষ টহল দল গুইমারায় বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ২টি এলজি, ৫টি চাঁদা আদায়ের রশিদ বই, ২টি মানি ব্যাগ, ৬টি মোবাইল সেট ও নগদ ৩৭৮৫টাকা সহ ৪জন কে আটক করে গুইমারা থানায় হস্তান্তর করা হয়।আটককৃতরা হলেন-মানিকছড়ি এলাকার প্রধান টোল আদায়কারী দুর্জয় চাকমা (৩২), সহকারী টোল আদায়কারী অংথই মারমা(২২), সহকারী টোল আদায়কারী কংচাই মারমা(১৯), সহকারী টোল আদায়কারী  চাইলা মারমা(১৯)। আটককৃতরা সবাই মানিকছড়ি এলাকার বাসিন্দা।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *