গুরুদাসপুরে ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ছবি: মর্নিং নিউজ বিডি
গুরুদাসপুর উপজেলার ইউনিয়নে পরিষদ চত্বরে ধারবারিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ও তার সমর্থকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারে দাবি জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয় । শনিবার সকাল দশটার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
চেয়াম্যান আব্দুল মতিনকে সামাজিকভাবে হেয় করার প্রতিবাদে ধারাবারিষা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ ওই মানবন্ধনের আয়োজন করে। মানববন্ধনে বক্তৃতায় চেয়ারম্যান আব্দুল মতিন অভিযোগ করেন- সরকারি ত্রাণ বিতরণ নিয়ে একই ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি বজলু সরদার ফেসবুকে কটূক্তি করেন। বিষয়টি নিয়ে ২৬ মে বুধবার সকাল সাড়ে ১১টার দিকে ইউনিয়নের (৭ নম্বর ওয়ার্ড) ঝাউপাড়া-বিন্যাবাড়ি বাজারে গেলে ত্রাণ বিতরণ নিয়ে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তাকে ও তার গাড়ি চালক মতিনের ওপর হামলা চালিয়ে শারিরিকভাবে লাঞ্চিত করেন বজলু ও তার সমর্থকেরা। উল্টো বজলুই তার এবং তার সমর্থকদের বিরুদ্ধে মিথ্যা হয়রানিমূলক মামলা দায়ের করেন।
মানববন্ধনের মাধ্যমে চেয়ারম্যান আব্দুল মতিন মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।
তবে এ অভিযোগ অস্বীকার করে বজলু সরদার বলেন, বাকবিতন্ডার এক পর্যায়ে তাদের ওপরই হামলা, ফাঁকা গুলি বর্ষণ ও বাড়িঘর ভাঙচুর করেছে মতিন চেয়ারম্যানের লোকেরা।
মানববন্ধনে উপস্থিত ছিলেন ৫ নম্বর ধারাবারিষা ইউনিনের প্যানেল চেয়ারম্যান এম এ, ইউপি সদস্য মো. হাফিজুল ইসলাম, শফিকুল ইসলাম বকুল, মো: কামরুল ইসলামসহ চেয়ারম্যান সমর্থকরা।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *