চমেক ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা

ফাইল ছবি

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলায় ১১ চিকিৎসকসহ ১৬ জনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে। এরা সবাই চমেক ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মী। এছাড়া আরও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

সোমবার (১৩ জুলাই) রাতে পাঁচলাইশ থানায় মামলাটি দায়ের করেন চমেক ছাত্রলীগের এক পক্ষের নেতা মো. খোরশেদুল ইসলাম।

মামলার আসামিরা হলেন, ডা. সোহেল পারভেজ সুমন, ডা. হিমেল চাকমা, ডা. সায়েম তানভীর, ডা. ওয়াসিম সাজ্জাদ রানা, ডা. হাবিবুর রহমান, ডা. এম আউয়াল রাফি, ডা. ওসমান গণি, ডা. ফয়সাল আহমেদ, ডা. তাজুয়ার রহমান অয়ন, ডা. আরমান উল্লাহ চৌধুরী, ডা. নাবিদ তানভীর, শাহরিয়ার মো. রাহাতুল ইসলাম, আল আমিন ইসলাম শিমুল, সোয়েব আলী খান, ওয়াহিদ মুরাদ শাহীন এবং মাহাদি বিন হাশিম।

মামলার এজাহারে বাদি খোরশেদুল ইসলাম তাদের ওপর হামলার অভিযোগ এনেছেন আসামিদের বিরুদ্ধে। এরপর চমেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে গেলে সেখানে আবার মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপে মারামারির ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। মামলায় ১১ চিকিৎসকসহ ১৬ জনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে। এছাড়া আরও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

আরও পড়ুন: র‍্যাবের পৃথক অভিযানে ধর্ষণ মামলার আসামি ও শিশুদের যৌন নির্যাতনকারী আটক

উল্লেখ্য, রবিববার (১২ জুলাই) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চার পুলিশ সদস্যসহ মোট ১৬ জন আহত হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *