চাঁদপুরে মিশু হত্যা মামলায় ২ জন গ্রেফতার

ছবি: সংগৃহিত

চাঁদপুরের কচুয়ায় গত রোববার (২ অগাস্ট) নবম শ্রেণির শিক্ষার্থী কামরুন নাহার মিশুর লাশ উদ্ধারের পরদিন দুইজনকে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।

তারা হলেন, ৯নং কড়ইয়া ইউনিয়নের হায়াৎপুর গ্রামের সজীব হোসেন ও নূরে আলম। এ ঘটনায় আরও কয়েকজনের সংশ্লিষ্টতা থাকতে পারে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওয়ালিউল্লাহ জানান, গত ৩১ জুলাই দুপুর ১২ টার দিকে গৃহপালিত পশুর জন্য ঘাস কাটতে পার্শ্ববর্তী বিলে যায় ১৪ বছরের  মিশু।বিল থেকে দীর্ঘসময় পরও ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজা শুরু করে।ঘটনাস্থলে মিশুর ওড়না,কাস্তে ও ঝুড়ি পাওয়া গেলেও মিশুর কোনো খোঁজ পাওয়া যায়নি।পরে পরিবারের লোকজন থানায় সাধারণ ডায়েরি করেন।

ঘটনার দুইদিন পর বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়রা বিলে একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।পুলিশ ঘটনাস্থলে এসে নিখোঁজ মিশুর লাশ উদ্ধার করে।পরে লাশের ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার পরদিন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশের গোপন অভিযানে দুইজন আটক হয়।আটকের পর তারা ঘটনার সংশ্লিষ্টতা স্বীকার করলে তাদের থানাহাজতে প্রেরণ করা হয়।

এদিকে মিশুর পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির দাবী করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *