জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর অভিষেক

জুনিয়র চেম্বার

জুনিয়র চেম্বার

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর সিক্স সিজনস হোটেলে জেসিআই ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর অভিষেক অনুষ্ঠান হয়।

জেসিআই ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর ফাউন্ডার প্রেসিডেন্ট ইলিয়াস মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট।

জেসিআই ঢাকা পাইওনিয়ার ২০২২-এর দায়িত্বপ্রাপ্তদের মধ্যে উপস্থিত ছিলেন— লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ঝুমনা মল্লিক (ঝুমি), লোকাল ভাইস প্রেসিডেন্ট আল-শাহারীয়ার, লোকাল সেক্রেটারি জেনারেল দারা আব্দুস সাত্তার, লোকাল ট্রেজারার মো. ফরহাদ খান, লোকাল জেনারেল লিগ্যাল কাউন্সিল শাহানা জাহান, লোকাল ডিরেক্টর মিথুন মোদক, লোকাল ডিরেক্টর মো. শিহাবউদ্দৌলা তালুকদার, লোকাল ডিরেক্টর বিজয় ইসলাম রাসেল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা হেরিটেজ সভাপতি ফজলে মুনিম সৈকত, বাংলাদেশ ডেভলপমেন্ট কাউন্সিল চেয়ারম্যান ফাতেমা আক্তার নাজ, তরুণ লেখক, সংগঠক, গণমাধ্যম ব্যক্তিত্ব ও ডিজিটাল মার্কেটিং এক্সপার্ট মো. তাজবীর হোসাইন সজীবসহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, জেসিআই বাংলাদেশের সকল সদস্য ও সুযোগ্য নেতৃত্বের মাধ্যমে দেশে উন্নয়নের ধারা সমুন্নত রাখতে হবে। জেসিআই প্লাটফর্মে একত্রিত হওয়ার মূল কারণ আমরা অনেকে লিডার হতে চাই। অনেকে নেটওয়ার্কিংয়ের প্লাটফর্মের জন্য আসি।

তিনি বলেন, রিসোর্স শেয়ার করে এগিয়ে গেলে আমরা অনেক ভালো করবো। প্রত্যেকে বিভিন্ন প্রফেশনে থাকলেও তাদের কোয়ালিটি আছে, সুতরাং সেগুলো কাজে লাগাতে হবে। লোকাল নেটওয়ার্কিংয়ের পাশাপাশি আন্তর্জাতিক নেটওয়ার্কও তৈরি হয় এ প্লাটফর্মে।

সভাপতির বক্তব্যে জেসিআই ঢাকা পাইওনিয়ার চ্যাপ্টার-এর প্রতিষ্ঠাতা সভাপতি ইলিয়াস মোল্যা তার বক্তব্যে বলেন, সকলের সহযোগিতায় ভালো কিছু করার অপেক্ষায় আমরা। জেসিআই ঢাকা পাইওনিয়ার কোয়ালিটি মেম্বার প্রত্যাশা করে। যারা টিমে আছে এবং আসবে, তারা যেন সক্রিয়ভাবে কাজ করে এই চ্যাপ্টারকে সকল দিক থেকে সমুন্নত রাখে এটাই আমার কাম্য।

অভিষেক অনুষ্ঠানে জেসিআই ঢাকা পাইওনিয়ার প্রেসিডেন্ট ইলিয়াস মোল্ল্যাকে শপথবাক্য পাঠ করান জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট এবং অন্য ডিরেক্টরদের শপথবাক্য পাঠ করান জেসিআই ঢাকা পাইওনিয়ার সভাপতি ইলিয়াস মোল্যা।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *