ঝিনাইদহে ধর্ষণের চেষ্টা ও ভিডিও ধারণ; অভিযোগের আধা ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার

ঝিনাইদহ সদর উপজেলার চাকলা পাড়ায় ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও ভিডিও ধারণের ঘটনায় অভিযোগ দায়েরের আধাঘন্টার মধ্যে ৪ যুবককে প্রেফতার করেছে পুলিশ।

বৃহঃস্পতিবার (২৫ জুন)রাতে একুশে টেলিভিশন ঝিনাইদহ প্রতিনিধি মো. রায়হান এর ফেসবুক পোস্ট এ বিষয়টি জানা যায়।

গ্রেফতারকৃতরা হলো-সানি মুন্সি (২৩) পিতা: মৃত হারুন মুন্সী, ২। মোঃ শাওন (২৪), পিতা: ইসহাক আলী, ৩। মোঃ মারুফ বিল্লাহ (২৫) ,পিতা: নুরুল আমিন, ৪। সোহান (২৫), পিতা: রুস্তম আলী।

গত ১৮ জুন ইসলাম (ছদ্মনাম)সন্ধ্যায় তার চাকলা পাড়ার ভাড়া বাসায় কর্মচারি দিয়ে বাজার পাঠালে তার স্ত্রী খাতুনকে (ছদ্মনাম) দরজা খুলে দিলে অভিযুক্তরা দরজা খোলা পেয়ে দলবলে  ঘরের ভেতরে ঢুকে পড়ে।এরপর কর্মচারি হোসেনকে এবং খাতুনকে উলঙ্গ করে পাশাপাশি দাঁড় করিয়ে মোবাইলে ভিডিও ধারণ করে এবং অনৈতিক কাজ করতে বাধ্য করে। এতে তারা অস্বীকৃতি জানালে অভিযুক্তরা কের্মচারিকে মারধর করে। এক পর্যায়ে তারা সকলে মিলে খাতুনকে ধর্ষণ করার চেষ্টা করে এবং আপত্তিকর ভিডিও ধারণ করে টাকা দাবি করে ও বিভিন্ন ধরণের ভয়-ভীতি দেখায়।

আরও পড়ুন: করোনা: কুষ্টিয়ায় নমুনা না দিয়েই রিপোর্ট পজিটিভ

পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম বলেন, অভিযোগ পাওয়ার পর তাৎক্ষনিক আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়। ডিবির একটি বিশেষ টিম বিভিন্ন জায়গায় অভিযানে পাঠানো হয়। অভিযানে শাওন, সানি, মারুফ ও সোহানকে গ্রেফতার করা করা হয়েছে এবং তাদের হেফাজতে থাকা আপত্তিকর ভিডিও ও ভিডিও ধারণের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

এদিকে অভিযোগের আধাঘন্টার মধ্যে বখাটেদের গ্রেফতার ও গৃহবধুর অশ্লীল ভিডিও উদ্ধারের ঘটনায় পুলিশ সুপারকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন সকল শ্রেণীপেশার মানুষ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *