টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

টাঙ্গাইলে নিহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খান হত্যাকারী সকল আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ছবি : সংগৃহীত

রবিবার (২ রা নভেম্বর) সকালে টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উদ্যোগে টাঙ্গাইলের জেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডো- টাঙ্গাইল জেলা শাখার সভাপতি বিপ্লব খান, সাধারন সম্পাদক রাশেদ খান মেনন, সাংবাদিক আতিকুল ইসলাম আতিক ও ঘারিন্দা ইউনিয়ন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহব্বায়ক রবিন তালুকদার সহ সকল শ্রেণীর নেত্রীবৃন্দ এ মানববন্ধনের সাথে একাত্মতা ঘোষনা করেন।

অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কাউন্সিলের ভাইস চেয়ারম্যান সজিব।এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ও সন্তান কমান্ডের সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য আছে যে, টাঙ্গাইলের বাসাইল উপজেলায় এক গ্রাম্য সালিশে শুক্রবার (৩০ শে নভেম্বর) সন্ধ্যায় হাবলা ইউনিয়নের মটরা গ্রামে আব্দুল লতিফ খান (৬৫) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে হত্যা করা হয়েছিল। পরে শনিবার বিকালে নিহতের ছেলে হাবিব বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮ থেকে ১০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় এজাহারভূক্ত ২ আসামীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উজ্জল (৪০) এবং লিটন (৩৮)। এদিকে শনিবার বাদ আছর বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ খানের জানাযা অনুষ্ঠিত হয়েছে। পরে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় নিজ গ্রাম মটরায় দাফন করা হয়।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *