টাঙ্গাইলে ৩নং ঘারিন্দা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন পালিত

টাঙ্গাইলে সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নে ১০০ পাউন্ড কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র (৭৪)তম জন্মদিন পালিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল সদর উপজেলার ৩নং ঘারিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে সুরুজ হাটখোলা প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র (৭৪) তম জন্মদিনে কেক কাটা, ও আলোচনা সভার আয়োজন করা হয়।

৩নং ঘারিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ উপলক্ষে ঘারিন্দা ইউনিয়ন আওয়ামীলীগ ও আওয়ামীলীগের সহযোগী সংগঠন সহ তৃণমূলের সকল নেতাকর্মীদের উজ্জীতবিত করার লক্ষে ৩নং ঘারিন্দা ইউনিয়নের প্রয়াত সফল চেয়ারম্যান রুহুল আমিন খান খোকনের ছেলে ৩নং ঘারিন্দা ইউনিয়ন পরিষদের আগামী ২০ আক্টোবর উপ-নির্বাচনে আওয়ামীলীগ থেকে নৈৗকা প্রতীকে মনোয়ন প্রাপ্ত প্রার্থী তোফায়েল আহাম্মেদ ১০০ পাউন্ডের কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করেন এবং দরিদ্র মুক্তিযোদ্ধাদের মাঝে নগদ অর্থ  বিতরন করেন।

এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম খান, টাঙ্গাইল থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সহ-সভাপতি আকরাম হোসেন কিসলু, টাঙ্গাইল সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, টাঙ্গাইল সদর উপজেলার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ হারুন, থানা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আকবর হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ৩নং ঘারিন্দা ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াছ খান, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, সিনিয়র যুন্ম সাধারন সম্পাদক রবিন তালুকদার। বীর মুক্তিযোদ্ধা খন্দকার নাজিম উদ্দিন আহম্মেদ, ৩নং ওর্য়াড মেম্বার আব্দুল হাই,  বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রেজাউল করিম স্বপন, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী, বীর মুক্তিযোদ্ধা গনি মিঞা প্রমুখ। এছাড়াও ৩নং ঘারিন্দা ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *