টাঙ্গাইল হানাদারমুক্ত দিবসে মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি

 


আজ (১১ডিসেম্বর) টাঙ্গাইল হানাদারমুক্ত দিবস। দিবসটি উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা শাখার আহবায়ক আলহাজ্ব সাজ্জাদ খোশনবীশ-এর নেতৃত্বে মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষ থেকে সকল শহীদ, যুদ্ধাহত ও বীর মুক্তিযোদ্ধার প্রতি পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়

শুক্রবার সকাল আটটার সময় টাঙ্গাইল শহীদ সৃতি পৌর মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা শাখার মুক্তিযোদ্ধার সন্তানেরা। পুষ্পস্তবক অর্পণ শেষে টাঙ্গাইলের কৃতি সন্তান সাবেক সচিব ও রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার উল আলম শহীদ এর মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর হোসেন তালুকদার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ টাঙ্গাইল জেলা শাখার যুগ্ম আহ্বায়ক শামীম আল মামুন, জাহাঙ্গীর আলম, সাব্বির হাসান পল, আলহাজ্ব আরাফাত রহমান, আহবায়ক সদস্য রবিন তালুকদার, শাহ আলম মিয়া, মাহমুদ ফয়সাল রনি, নবী নূর রহমান নবীন, তুহিন সিদ্দিক, হাসনা হেনা, মহাবুবা মুন্নু, আসাদুজ্জামান সোয়েব, আফতাবুল ইসলাম বাবু, হাফিজ হাসনাত আপেলসহ বীরমুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *