তামিমের সঙ্গে ব্যাট করতে তর সইছে না তামিম ইকবালের

মাঠে আপাতত চলছে প্রেসিডেন্ট কাপ ওয়ানডে সিরিজ। প্রথম ম্যাচের পর এবার দ্বিতীয় ম্যাচের অপেক্ষার রোমাঞ্চ। আগামীকাল শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে তামিম একাদশ বনাম মাহমুদুল্লাহ একাদশ। এই ম্যাচ ঘিরে ভক্তদের মধ্যে বিরাজ করছে বাড়তি উত্তেজনা। আগামীর তামিম আর কান্ডারী তামিম দুজনকেই একসঙ্গে ব্যাট করতে দেখা যেতে পারে কাল। যেটি নিয়ে উচ্ছাস প্রকাশ করেছেন খোদ তামিম নিজেই।

তামিম একাদশের প্রথম ম্যাচে তামিম ইকবাল একাদশে তামিম ইকবালের সাথে ওপেনিংয়ে দেখা যেতে পারে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার তানজিদ হাসান তামিম কে। ভক্তদের পাশাপাশি বাংলাদেশ অধিনায়ক ও মুখিয়ে আছেন এই তরুণের সঙ্গে ব্যাটিং করার জন্যে।

“কালকে তামিমের সঙ্গে, মানে আরেক তামিমের সঙ্গে আমি ওপেন করব। আপাতত আমরা সবাই একটু কনফিউজড হয়ে যাচ্ছি। এতদিন তো বেশির ভাগই আমাকে তামিম ভাই করে ডেকে আসছে, এখন অনেক ‘তামিম’ ‘তামিম’ শোনা যায়। ডাক শুনে আমরা দুজনই তাকাই অনেক সময়। আমি বলেছি যে ওকে যদি অন্য কোনো নামে ডাকা যায় তাহলে ভালো হয়!”

“যতটুকু ওকে দেখলাম, ওকে খুবই রোমাঞ্চকর মনে হচ্ছে। খুবই সম্ভাবনাময়। দুই-তিন দিন ওর সঙ্গে নেট করেছি। বাংলাদেশের জন্য খুব প্রতিশ্রুতিশীল একজন বলে মনে হয়েছে। আশা করি, এই টুর্নামেন্ট ওর খুব ভালো যাবে। ওর সঙ্গে ইনিংস শুরু করতে আমি মুখিয়ে আছি।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *