নাটোরের করোনা জয়ী পুলিশ সদস্যরা জাতীয় বীর-এসপি লিটন কুমার সাহা

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেছেন নাটোরে করোনা আক্রান্ত হয়ে যে সকল পুলিশ সদস্য সুস্থ হয়েছেন তারা সকলেই জাতীয় বীর। জনগণের সেবা করতে গিয়ে তারা করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু নিজেদের কর্তব্য ও দায়িত্ব থেকে কোন পুলিশ কর্মকর্তা বা সদস্য পিছপা হননি। এটা পুলিশের জন্য গৌরবের। কারণ আমরা পুলিশে এসেছি জনগণের সেবা দেওয়ার জন্য।
সোমবার নাটোর পুলিশ লাইন্সে নাটোরে কর্মরত ২৩ জন পুলিশ কনেষ্টবল ও কর্মকর্তার সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।
পুলিশ সুপার আরো বলেন, নাটোরে করোনা আক্রান্ত হয়ে যে সকল পুলিশ সদস্য সুস্থ হয়েছেন তারা প্লাজমা থেরাপি চিকিৎসার জন্য অবদান রাখবেন। এটা আমাদের জন্য অহংকার। পুলিশ সুপার আরো বলেন, নাটোরের পুলিশ বাহিনীতে কর্মরত সকল সদস্য রোগ প্রতিরোধ বৃদ্ধি জন্য জেলা পুলিশের পক্ষ থেকে রোগ প্রতিরোধ করার জন্য ভিটামিন সি ও জিংক সমৃদ্ধ ঔষধের পাশাপাশি পুষ্টিকর খাবার নিশ্চিত করেছে। প্রত্যেক আক্রান্ত পুলিশ সদস্যকে সব ধরণের সহায়তা দেয়া হয়েছে।
তিনি পুলিশ বাহিনীকে জনগণের সেবায় আত্মনিয়োগ করার আহবান জানান। পরে তিনি জেলা পুলিশের পক্ষ থেকে দুইজন নারী পুলিশ সদস্য সহ ২৩ জন করোনা জয়ী পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন। আজ থেকে এ সকল পুলিশ সদস্য কাজে যোগ দিচ্ছেন।
সংবর্ধনা অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেন নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু হাসনাত, সিংড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুল ইসলাম সহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *