নাতনীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দাদার আত্মহত্যা

ঝিনাইদহের শৈলকুপায় টাকার লোভ দেখিয়ে ৬ বছরের নাতনীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দাদা কালাম শাহ (৬৫) সামাজিক লাজলজ্জার ভয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার ভোররাতে উপজেলার মনোহরপুর ইউনিয়নের বিঞ্চুদিয়া গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, কিছু শিক্ষার্থি ভোর সাড়ে ৫টার দিকে সে কোচিংয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। যাওয়ার পথে দেখে রাস্তার পাশে থাকা আম গাছের ডালে তিনি ঝুলে আছে।

স্থানীয়রা আরও জানান, ধর্ষক কালাম শাহ সামাজিক লাজলজ্জার ভয়ে শেষরাতের কোন এক অংশে হয়তো গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে। সকালে বৃষ্টি হওয়ায় গামছা ছিড়ে লাশ নিচে পড়ে যায়। তবে পুলিশ এসে তদন্ত করে দেখবে আসলেই আত্মহত্যা কি না।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ধর্ষকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: লালমনিরহাটে ত্রাণ বিতরণ কর্মকর্তার উপর হামলা; গ্রাম পুলিশ আহত

উল্লেখ্য, গতকাল ২২ জুলাই (বুধবার) দুপুরে অবুঝ মেয়েটিকে টাকার লোভ দেখিয়ে গোয়াল ঘরে নিয়ে ধর্ষণ করে বৃদ্ধ দাদা। পরে শিশুটির মা এসে গোয়াল ঘরে গিয়ে হাতেনাতে শ্বশুড়ের অপকর্ম দেখতে পায়। পরে শিশুটিকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রের্ফাড করে। এঘটনায় ধর্ষকের ছেলেকে আটক করেছে পুলিশ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *