নারীকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যাচেষ্টা

আহত মিনু আরা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কক্সবাজারের পেকুয়া উপজেলাধীন উজানটিয়া ইউনিয়নে এক নারীকে পানিতে চুবিয়ে মারার চেষ্টা করা হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) সকাল সাড়ে ৮ টার দিকে উজানটিয়ার নুরীর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান নুরীর পাড়ার আয়াতুল করিমের স্ত্রী মিনু আরা (৩৮) কে তাদের বাড়িতে এসে হামলা করেন একই এলাকার নুরুচ্ছফার ছেলে জসিম উদ্দিন। এসময় জসিমের সাথে তার ভাই মান্নান, করিম ও ছেলে কালু এবং দুদু মিয়ার ছেলে লোকমান হামলায় অংশ নেন। একপর্যায়ে মিনুয়ারাকে হত্যাচেষ্টায় সবাই পুকুরে ফেলে প্রায় ১৫/২০ মিনিট পানিতে চুবিয়ে রাখেন। খবর পেয়ে মিনুয়ারার ছেলে ইসমাইল, পুত্রবধূ রোজিনা মেয়ে নিলুফা বেগম তাকে বাঁচাতে এগিয়ে আসলে তারাও হামলার শিকার হন। এতে রোজিনা বেগম ও ইসমাইল মারাত্মকভাবে জখম হন। ঘটনাস্থল হতে আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মিনু আরার অবস্থা শঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

হামলার শিকার ইসমাইল বলেন, এক মাস আগে জসিমের দোকান থেকে আমার ছোটবোন নিলুফা ২৫ টাকা বাকী করেন। ইতোমধ্যে জসিম ব্যবসা গুটিয়ে নেওয়াতে এই ২৫ টাকা পরিশোধ করা হয়ে উঠেনি। এই সামান্য টাকার জন্য তারা দলবেঁধে এসে আমার মায়ের উপর হত্যাচেষ্টা চালায়।

আরও পড়ুন: কুড়িগ্রামে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

এ বিষয়ে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার বিষয়ে আহতের পক্ষে লিখিত অভিযোগ পেয়েছিন তদন্ত সাপেক্ষে আইনগিত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *