নড়াইলে ১১ পুলিশ সদস্যসহ নতুন ১৬ জনের করোনা পজিটিভ

গত ২৪ ঘণ্টায় নড়াইলে হাইওয়ে পুলিশের ১১ সদস্য ও এক ব্যাংকারসহ ১৬ জন করোনা-আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৭ জনে। যার মধ্যে হাইওয়ে পুলিশের ১২ সদস্য ও আটজন চিকিৎসক রয়েছেন।

মঙ্গলবার (৯ জুন) দুপুরে নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আব্দুল মোমেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে নড়াইলের হাইওয়ে পুলিশের দুই উপ-পরিদর্শকসহ (এসআই) পুলিশের ১১ সদস্যকে তুলারামপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, নড়াইল শাখার কর্মকর্তা মঈনুদ্দীন আলীকে নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। এর আগে ওই ক্যাম্পের সহকারী ট্রাফিক পরিদর্শক (এটিএসআই) মিরাজুলের করোনা শনাক্ত হলে তাকে নড়াইল ১২০ শয্যার কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডা. শরীফ সাহাবুবুর রহমান  জানান, লোহাগড়ার যে চারজন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন, তারা চারজনই ঢাকা থেকে ইদের আগে বা ইদের পরে বাড়িতে বেড়াতে আসেন। তারা সবাই নিজ বাড়িতে চিকিৎসাধীন।
নড়াইল জেলা প্রশাসক (ডিসি) আনজুমান আরা জানান, জেলা সদরের তুলারামপুর এলাকার হাইওয়ে পুলিশ ক্যাম্প এলাকা এরই মধ্যে লকডাউন করা হয়েছে এবং এদের সংর্স্পশে আসাদের চিহ্নিত করে সবার নমুনা সংগ্রহের ব্যবস্থা করা হয়েছে।

নড়াইলে মোট ৪৭ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ জন, ঢাকা থেকে আসা একজনসহ দুজনের মৃত্যু হয়েছে এবং চিকিৎসাধীন আছেন ২৭ জন। বর্তমানে লোহাগড়ায় ১৩, পুলিশ সদস্যসহ নড়াইল সদরে ১৩ ও কালিয়া উপজেলায় একজন করোনা রোগী রয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *