পরকীয়ার জেরে কুষ্টিয়ায় পুলিশ কর্মকর্তার গুলিতে শিশুসহ নিহত ৩

পরকীয়ার জের

পরকীয়ার জের

পরকীয়ার জের ধরে কুষ্টিয়া শহরের প্রাণকেন্দ্রে এক পুলিশ কর্মকর্তার গুলিতে মা শিশু সন্তানসহ ৩ জন নিহত হয়েছে।

রবিবার (১৩ জুন) বেলা সোয়া ১১টার শহরের ৬ নং ওয়ার্ডের কাস্টমস মোড় এলাকায় এ ঘটনা ঘটে বলে বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

নিহতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের সাওতাকারিগর পাড়ার মিজবারের ছেলে শাকিল (২৮), তার স্ত্রী আসমা (২৫) ও ছেলে রবিন (৭)। নিহত শাকিল একজন বিকাশ কর্মী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পরপর তিনটি গুলির শব্দ শুনতে পেয়ে বাইরে আসি। এসে দেখি শিশুসহ তিনজন মাটিতে পড়ে আছে। এর মধ্যে মা ও সাত বছরের ছেলে ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় শিশুটির বাবাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় সৌমেন রায় নামের পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) পিস্তলসহ আটক করেছে পুলিশ। তিনি হালসা ক্যাম্পে কর্মরত ছিলেন।  আটক পুলিশ কর্মকর্তা সম্প্রতি হালসা ক্যাম্প থেকে খুলনার ফুলতলাতে বদলি হন। আটক হামলাকারী নিহত আসমা খাতুন এর দ্বিতীয় স্বামী বলে স্থানীয়রা জানিয়েছেন।

আটক পুলিশ কর্মকর্তা সৌমেন কে গোয়েন্দা পুলিশ (ডিবি) এর হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে গোয়েন্দা পুলিশের তরফ থেকে জানানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *