পিরোজপুরে প্রাইভেট শিক্ষকের লাশ উদ্ধার

পিরোজপুরে প্রকাশ সরকার (৩৮) নামের একজন প্রাইভেট পড়ানো শিক্ষকের লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

বুধবার (২৯ জুলাই) সন্ধ্যার দিকে শহরের পাড়েরহাট সড়কে এমপির মোড় নামক এলাকার একটি বাড়ির দোতালার কক্ষ ভেঙে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত প্রকাশ সরকার খুলনার দাকোপ থানার হরিনটানা গ্রামের প্রফুল্ল সরকারের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, প্রকাশ সরকার শহরের এমপির মোড় এলাকার বাসিন্দা ব্যবসায়ী ফায়েজুর রহমানের বাসার ২য় তলায় একটি কক্ষে একা ব্যাচেলর হিসেবে ভাড়াটিয়া থেকে শহরের বিভিন্ন স্থানে প্রাইভেট পড়াতেন। তিনি জেলা ভান্ডারিয়া পূর্ব ধাওয়া মাধ্যমিক বিদ্যালয়ে চাকরির চেষ্টা করে আসছিলেন। ঘটনার ২/৩দিন আগে প্রকাশ সরকার ভাসমান তরকারী ব্যবসায়ী আবুল বাশারের কাছ থেকে বাকীতে তরকারী কিনেছিলেন। বুধবার বিকালের দিকে তরকারী ব্যবসায়ী পাওনা টাকা নিতে এসে প্রকাশ সরকারের কক্ষের দরজা বন্ধ দেখেন এবং পচা গন্ধ পান। এসময় তিনি বাড়ির মালিককে বিষয়টি অবগত করলে এক পর্যায়ে সদর থানা পুলিশকে খবর দেন। তবে নিহতের শরীরে আগুনে পোড়া দাগ রয়েছে। তবে ঠিক কি কারণে মৃত্যু হয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিত করা সম্ভব হয় নি।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল এ তথ্য নিশ্চিত করে বলেছেন, আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আরও পড়ুন: গোপালগঞ্জে প্রাইভেটকার উল্টে একই পরিবারের তিনজন নিহত

পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ বলেন, আমরা গন্ধ পেয়ে দরজা খুলে একটা লাশ পেয়েছি। শরীরে কোন আঘাতের চিহ্ন নাই। লাশ বর্তমানে যে অবস্থায় আছে তাতে বলা মুশকিল যে এটা কি খুন নাকি অন্য কিছু। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *