পেকুয়ায় অন্ডকোষ চেপে যুবককে হত্যা; আটক দুই

কক্সবাজারের পেকুয়ায় গাছের ডালকাটাকে কেন্দ্র করে অন্ডকোষ চেপে মোক্তার আহমদ (৪৫) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল হতে মো. রশিদ (৬৫) ও উর্মি আকতার রুকন (২৫) নামের দুজনকে আটক করেছে পেকুয়া থানা পুলিশ।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটায় এ ঘটনা ঘটে।

নিহত মোক্তার আহমদ কাদিমাকাটা এলাকার মৃত ছৈয়দ নুর সওদাগরের ছেলে। মো. রশিদ একই এলাকার মৃত রমি উদ্দিনের ছেলে এবং উর্মি আকতার মো. রশিদের মেয়ে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে মো. রশিদের সাথে আনোয়ারা-বাঁশখালী-চকরিয়া (এবিসি) সড়কস্থ উপকূলীয় বনবিভাগের সবুজ বেষ্টনীর গাছের ডালপালা কাটা নিয়ে নিহত মোক্তার আহমদের সাথে তর্কাতর্কি হয়। বাগবিতণ্ডার এক পর্যায়ে মো. রশিদের নেতৃত্বে তার ছেলে আতিকুর রহমান (৩০), মো. সাদ্দাম (২৭), মো. এনাম (২২), আরিফুল ইসলাম (২০) ও স্বামী পরিত্যক্ত মেয়ে উর্মি আকতার রুকন (২৫) নিহতের উপর হামলা করে। রশিদের দা’র কোপে মোক্তার আহমদ মাটিতে লুটিয়ে পড়লে উর্মি আকতার তার অন্ডকোষ চেপে ধরে। এতে ঘটনাস্থলেই মোক্তার আহমদ নিহত হয়।

নিহতের ভাই আক্তার হোসেন বলেন, আমার ভাই মোক্তার আহমদ গাছের ডালপালা কেটে লাকড়ি বিক্রি করে জীবিকা নির্বাহ করে। প্রতিদিনের মতো শুক্রবার সকালে এবিসি সড়কের বনবিভাগের সবুজ বেষ্টনীতে গাছের ডালপালা কাটছিলেন। এমতাবস্থায় মো. রশিদের নেতৃত্বে তার ছেলে মেয়েরা এসে আমার ভাইয়ের উপর অতর্কিত হামলা করে।

তিনি আরও বলেন, বারাইয়াকাটা এলাকার মৃত সিরাজুল হকের ছেলে ইসলাম নুরের সাথে আমাদের দীর্ঘদিনের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জেরে ইসলাম নুরের ইন্ধনে মো. রশিদ ও তার ছেলে মেয়েরা আমার ভাইকে হত্যা করে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘটনায় জড়িত দুজনকে আটক করা করি। ইতোমধ্যে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *