বসুন্ধরা গ্রুপের অর্থায়নে পিসিআর ল্যাব পাচ্ছে রাঙ্গামাটিবাসী

ছবি: মর্নিং নিউজ বিডি

অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে পার্বত্য জেলা রাঙামাটিতে স্থাপিত হতে যাচ্ছে পিসিআর ল্যাব। আর এই ল্যাব প্রতিষ্ঠার জন্য পুরো অর্থের যোগান দিচ্ছে দেশের বৃহত্তম শিল্প গ্রুপ বসুন্ধরা।

শুক্রবার (২৬ জুন) সকাল ১০ টায় রাঙ্গামাটি জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা সিভিল সার্জন ডা: বিপাশ খীসার হাতে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ৬৯ লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন রাঙামাটির করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের পক্ষ থেকে জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল (বেপজা)’র নির্বাহী পরিচালক পবন চৌধুরী।

করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম সুষ্ঠু পরিচালনার জন্য আয়োজিত এক সভায় স্থানীয় জনপ্রতিনিধি, জেলা উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভা শুরু হওয়ার আগেই সিভিল সার্জনের হাতে এই চেক তুলে দিয়েছেন পবন চৌধুরী।

আরও পড়ুন: দূর্গম পাহাড়ে প্রসব বেদনায় কাতরাচ্ছেন নারী- এগিয়ে আসলেন সেনাবাহিনী

এই সময় সিভিল সার্জন ও রাঙামাটির দায়িত্বশীলরা পার্বত্য রাঙামাটিবাসীর পাশে দাঁড়ানোর বসুন্ধরা গ্রুপের প্রশংসা করেছেন। রাঙামাটির জেলা প্রশাসক পার্বত্যবাসীর পাশে দাঁড়ানোর রাঙামাটিবাসীর পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের ও সচিব পবন চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, রাঙামাটির জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ, পুলিশ সুপার আলমগীর কবিরসহ জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের দায়িত্বশীল ও শীর্ষ কর্মকর্তারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *