ভবনের রিজার্ভ ট্যাংকে পড়ে বৃদ্ধের মৃত্যু

নাটোরে
প্রতিকী ছবি

চট্টগ্রাম নগরীর সদরঘাট থানাধীন দারোগারহাট এলাকায় ভবনের রিজার্ভ ট্যাংকে কাজ করতে গিয়ে পড়ে আবদুস সাত্তার (৭০) নামের একজন বৃদ্ধ মৃত্যুবরণ করেছেন। খবর পেয়ে আগ্রাবাদ  ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে রিজার্ভ ট্যাংক থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। একপর্যায়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধ আব্দুস সাত্তারকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে দারোগারহাট রোডের বার্মা মসজিদ এলাকার হাজী মুছার দ্বিতল বিশিষ্ট ভবনের নিচতলার পানির রিজার্ভ ট্যাংকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ বলছেন, আব্দুস সাত্তার পানির রিজার্ভ ট্যাংকে পাইপ খোলা বাধার কাজ করেন। বৃহস্পতিবার বিকালেও একটি পরিবারের রিজার্ভ ট্যাংকের ভেতরে গিয়ে পাইপ লাগাচ্ছিলেন। কিন্তু হঠাৎ সে ট্যাংকের ভেতর ঢলে পড়েন। রিজার্ভ ট্যাংকের ভেতর থেকে বৃদ্ধ আর উঠে আসতে পারেননি। সেখানেই মৃত্যুবরণ করেন।

দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করা বৃদ্ধ আবদুস সাত্তার আনোয়ারা উপজেলার জুইদন্দী ইউনিয়নের খুরুজপুর গ্রামের বাসিন্দা। মৃত্যুর আগে নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় বসবাস করতেন।

বৃদ্ধের দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলেন সদরঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফ। তিনি বলেন, ঘটনাস্থলে গিয়ে রিজার্ভ ট্যাংকে পড়ে থাকতে দেখা যায়। একপর্যায়ে ফায়ার সার্ভিস আমাদের সহযোগিতায় বৃদ্ধের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ধারণা করা হচ্ছে-রিজার্ভ ট্যাংকে জমে থাকা গ্যাসের কারণেই বৃদ্ধ আব্দুস সাত্তার মৃত্যুবরণ করেছেন।

আরও পড়ুন: চট্টগ্রামে জাল টাকাসহ যুবক আটক

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমদ উল্লাহ ভূঁইয়া বলেন, বৃদ্ধকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্ঘটনাবশত বৃদ্ধ আব্দুস সাত্তার মৃত্যুবরণ করেছেন। তবে এ বিষয়ে মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই পুরোপুরিভাবে নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানিয়েছেন আহমদ উল্লাহ ভূঁইয়া।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *